Advertisement
২৩ এপ্রিল ২০২৪
kashmir

Youtuber: গ্রাফিকে ‘নূপুর শর্মার মুণ্ডচ্ছেদ’! প্রকাশ্যে ক্ষমা চেয়ে ভিডিয়ো মুছলেন কাশ্মীরি ইউটিউবার

ইউটিউবে একটি চ্যানেল রয়েছে ফয়জল ওয়ানির। চলতি সপ্তাহের গোড়াতে বিজেপি মুখপাত্র নূপুর শর্মাকে নিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি।

ইউটিউবার ফয়জল ওয়ানি (বাঁ দিকে)। নূপুর শর্মা (ডান দিকে)।

ইউটিউবার ফয়জল ওয়ানি (বাঁ দিকে)। নূপুর শর্মা (ডান দিকে)।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ জুন ২০২২ ১৩:০০
Share: Save:

বিজেপি মুখপাত্র নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য ঘিরে গোটা দেশ উত্তাল। দেশের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ, অবরোধ-আগুন, ভাঙচুরের মতো ঘটনা ঘটছে। এই পরিস্থিতিতে কাশ্মীরের ইউটিউবার ফয়জল ওয়ানির একটি ভিডিয়োকে ঘিরে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে উঠেছে।

নূপুরের একটি ভিডিয়ো গ্রাফিক করেছেন ফয়জল। সেখানে বিজেপি মুখপাত্রের ‘মুণ্ডচ্ছেদ’ করা হচ্ছে, এমনটাই দেখানো হয়েছে। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই প্রতিবাদের ঝড় উঠেছে। কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছে কাশ্মীরের ইউটিউবারকে। দেশ জুড়ে এই ভিডিয়োর প্রতিবাদ শুরু হওয়ায় শেষমেশ প্রকাশ্যে ক্ষমা চাইলেন ফয়জল। বিতর্কিত ভিডিয়োটি সরিয়েও দিয়েছেন তিনি।

এর পর এক ভিডিয়ো বার্তায় ফয়জল বলেন, “হ্যাঁ, আমিই ভিডিয়োটি বানিয়েছি। কিন্তু কাউকে আঘাত করার জন্য নয়। কোনও অসৎ উদ্দেশ্যও ছিল না। ভিডিয়োটি আমি মুছে দিয়েছি। আমার এই কাজে কেউ আঘাত পেয়ে থাকলে আমি ক্ষমাপ্রার্থী।”

ইউটিউবে একটি চ্যানেল রয়েছে ফয়জলের। সপ্তাহের গোড়াতে তিনি যে ভিডিয়োটি পোস্ট করেন সেখানে তাঁকে খালি গায়ে হাতে একটা তরোয়াল নিয়ে দেখা গিয়েছিল। গ্রাফিকে সেই তরোয়াল দিয়েই নূপুরের মুণ্ড কাটতে দেখা গিয়েছে তাঁকে। ভিডিয়োটি নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই প্রতিবাদের মুখে পড়েন ফয়জল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kashmir Youtuber Nupur Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE