Advertisement
০২ মে ২০২৪
Girl fall from 30 feet

৩০ ফুট উঁচু থেকে পড়েও জাদু দেখাল চার বছরের মেয়ে, ভিডিয়ো দেখলে মনে হবে কিচ্ছুটি হয়নি

বাঁচারই কথা ছিল না। সেখানে অত উচ্চতা থেকে পড়ে গিয়ে আবার উঠে পড়ল শিশু। তার পর নিজেই হেঁটে চলে গেল।

image of baby

সিসি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা। দেখে স্তম্ভিত সকলে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৫:১৩
Share: Save:

অলৌকিকের থেকে কিছু কম নয়! ৩০ ফুট উঁচু বারান্দা থেকে নীচে পড়ে গেল এক শিশু। তার পর যা হল, ভাবতে পারেননি কেউই। বাঁচারই কথা ছিল না। সেখানে অত উচ্চতা থেকে পড়ে গিয়ে আবার উঠে পড়ল শিশু। তার পর নিজেই হেঁটে চলে গেল। সিসি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা। দেখে স্তম্ভিত সকলে। মহারাষ্ট্রের ওয়াসিমের ঘটনা।

শিশুটির বয়স চার বছর। ওয়াসিম জেলার রিসোদ টাউনের মহানন্দা কলোনিতে থাকে মেয়েটি। বারান্দায় বসে খেলছিল সে। আচমকাই ভারসাম্য হারিয়ে পড়ে যায়। বাড়ির সামনে রাখা ছিল একটি বাইক। ৩০ ফুট উচু থেকে প্রথমে বাইকের আসনে পড়ে। তার পর পিছলে নীচে পড়ে যায়। পড়ে যাওয়ার পর নিজেই শিশুটি উঠে পড়ে। তার পর হেঁটে ভিতরে ঢুকে যায়।

সম্প্রতি রাশিয়ায় এক ব্যক্তি ১৯ তলার বারান্দা থেকে পড়ে যান। তিনি মদ্যপ ছিলেন। আর্থার নামে ওই ব্যক্তি বারান্দার রেলিংয়ে হাঁটছিলেন। সেখান থেকে পা পিছলে পড়ে যান একটি গাড়ির উপর। বহুতলের সামনে রাখা ছিল সেই গাড়ি। সেটি রীতিমতো দুমড়েমুচড়ে গিয়েছিল। তবে আর্থারের কিছুই হয়নি। সে গাড়ির উপর পড়ার পর উঠে হেঁটে চলে যান। গুরুতর চোট-আঘাতও লাগেনি তাঁর। মাথায় সামান্য কেটে গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Girl Maharashtra CCTV
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE