Advertisement
০১ মে ২০২৪
Accident

মাঝ আকাশে ভেঙে পড়ল প্যারাশুট! গুজরাতে প্যারাগ্লাইডিং করতে গিয়ে মৃত্যু কোরিয়ার নাগরিকের

রবিবার, বড়দিনের সকালে মেহসানার একটি অনুষ্ঠানে প্যারাগ্লাইডিং করার জন্য গিয়েছিলেন আদতে কোরিয়ার বাসিন্দা ওই ব্যক্তি। সেখানেই ঘটে যায় ভয়াবহ দুর্ঘটনা।

প্যারাগ্লাইডিং করতে দিয়ে গুজরাতে মৃত্যু কোরিয়ার এক নাগরিকের।

প্যারাগ্লাইডিং করতে দিয়ে গুজরাতে মৃত্যু কোরিয়ার এক নাগরিকের। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মেহসানা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৬:২২
Share: Save:

আনন্দের বড়দিন ডেকে আনল ঘোর বিপদ। গুজরাতের মেহসানায় প্যারাগ্লাইডিং করতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল এক কোরিয়ার নাগরিকের। রবিবার ঘটনাটি ঘটে ভিসতপুরা গ্রামে। প্যারাশুট ছিঁড়ে যাওয়াতেই দুর্ঘটনা, এমনটাই মনে করা হচ্ছে।

গুজরাতের বরোদায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন ওই ব্যক্তি। রবিবার গিয়েছিলেন মেহসানার ভিসতপুরায়, প্যারাগ্লাইডিংয়ের স্বাদ নিতে। কিন্তু তাতেই ঘটে গেল ভয়াবহ বিপত্তি। জানা গিয়েছে, রবিবার যে প্যারাশুটটি নিয়ে ভেসে পড়েছিলেন তিনি, তাতেই ত্রুটি ছিল। মাঝ আকাশে আচমকাই প্যারাশুটটি ভেঙে পড়ে। আকাশে পাক খেতে খেতে মাটিতে আছড়ে পড়েন ওই কোরিয়ো নাগরিক। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, মাটিতে পড়ে আছেন ওই ব্যক্তি। তাঁকে ঘিরে আরও লোকজন।

প্যারাগ্লাইডিং করতে গিয়ে দুর্ঘটনার খবর তেমন একটা শোনা যায় না। দেশের সর্বত্রই এই ধরনের ‘অ্যাডভেঞ্চার স্পোর্ট’ অত্যন্ত জনপ্রিয়। বিপুল জনপ্রিয়তার সুযোগ নিয়ে বহু জায়গায় অনুমতি ছাড়াই চলছে এমন রোমহর্ষক খেলা। যদিও মেহসানায় প্যারাগ্লাইডিংয়ের সমস্ত পরিকাঠামো ঠিকই ছিল বলে জানা যাচ্ছে। যদিও এই দুর্ঘটনার পর প্যারাগ্লাইডিং কতটা নিরাপদ, তা নিয়ে প্রশ্ন উঠছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Paragliding Mehsana korea
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE