Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lakhimpur Kheri

Lakhimpur Kheri: ট্রাক্টর দিয়ে যুবকের বাড়ি গুঁড়িয়ে দিচ্ছে গুন্ডারা! নজরে সেই উত্তরপ্রদেশের লখিমপুর

ঘটনার ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই আবার সংবাদমাধ্যমে নজরে উঠে এল উত্তরপ্রদেশের লখিমপুর খেরির নাম।

ছবি— টুইটার

ছবি— টুইটার

সংবাদ সংস্থা
লখিমপুর খেরি শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ২৩:৫৫
Share: Save:

জমি নিয়ে বিবাদ। ট্রাক্টর চালিয়ে এক যুবকের বাড়ি ভেঙে গুড়িয়ে দিল ‘গ্যাংস্টার’ বাহিনী। এই ঘটনার ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই আবার সংবাদমাধ্যমে নজরে উঠে এল উত্তরপ্রদেশের লখিমপুর খেরির নাম।

প্রকাশ্যে আসা একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, যুবকের বাড়িতে আচমকা ট্রাক্টর নিয়ে ঢুকে ভাঙচুর শুরু করেন কয়েক জন। বাড়িতে যাঁরা ছিলেন, তাঁরা বাইরে বেরিয়ে বাধা দেওয়ার চেষ্টা করছেন বটে। কিন্তু কে শোনে কার কথা! ‘গুন্ড’দের এক জন লাঠি হাতে ঘোরাঘুরি করছেন। তাঁর কাছে গিয়ে এক বৃদ্ধাকে কাকুতিমিনতি করতে দেখা যায়। তাঁকেও পাশে সরিয়ে দিয়ে চলতে ভাঙচুর।

দু’মিনিট ৪২ সেকেন্ডের ওই ভিডিয়ো কিছু ক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। প্রসঙ্গত, গত বছর অক্টোবরে এই লখিমপুর খেরিতেই অবস্থানরত কৃষকদের উপর গাড়ি চালিয়ে চার কৃষককে হত্যার ঘটনায় নাম জড়িয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্র টেনির। ওই ঘটনার জেরে টেনির ছেলে আশিস মিশ্র এখন জেলে। সম্প্রতিই লখিমপুরে একটি কর্মসূচিতে অংশ নিয়ে কৃষকদের ‘পথ কুকুর’ বলে মন্তব্য করে বিতর্ক বাড়িয়েছেন কেন্দ্রীয় মন্ত্রীও। সেই আবহে এ বার ‘গুন্ডারাজ’-এর অভিযোগ উঠল লখিমপুরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lakhimpur Kheri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE