Advertisement
২৮ জানুয়ারি ২০২৩

সাক্ষীর জবাবে হাসি লালুর

বিচারক এস এস প্রসাদের এজলাসে চলছিল চাইবাসা ট্রেজারির মামলা। লালুর পক্ষে সাক্ষী হিসেবে হাজির হন পটনার সচিবালয় থানার প্রাক্তন ওসি কামাল হাসান, তৎকালীন বিহার বিধানসভার আন্ডার সেক্রেটারি রাজেন্দ্র খাঁ।

নিজস্ব সংবাদদাতা
রাঁচী শেষ আপডেট: ২২ জুলাই ২০১৭ ০৩:৫২
Share: Save:

আইনজীবীর প্রশ্নে সাক্ষীর জবাব শুনে হেসে ফেললেন লালুপ্রসাদ যাদব। শুক্রবার রাঁচীর বিশেষ সিবিআই আদালতে পশুখাদ্য কেলেঙ্কারি মামলার শুনানিতে।

Advertisement

বিচারক এস এস প্রসাদের এজলাসে চলছিল চাইবাসা ট্রেজারির মামলা। লালুর পক্ষে সাক্ষী হিসেবে হাজির হন পটনার সচিবালয় থানার প্রাক্তন ওসি কামাল হাসান, তৎকালীন বিহার বিধানসভার আন্ডার সেক্রেটারি রাজেন্দ্র খাঁ। ১৯৯৭ সালে জুলাইয়ে সিবিআই লালুকে গ্রেফতারের সময় সচিবালয় থানার ওসি ছিলেন কামাল।

এ দিন আদালতে কামালকে সিবিআইয়ের আইনজীবী বি এম পি সিংহ প্রশ্ন করেন, ‘‘আপনি যে তখন সচিবালয় থানার ওসি ছিলেন, তার প্রমাণপত্র সঙ্গে নিয়ে এসেছেন?’’ হতবাক কামাল বলেন, ‘‘অবসর নিয়েছি অনেক বছর আগে। এখনও ওসির পরিচয়পত্র সঙ্গে নিয়ে ঘুরব? এ রকম প্রশ্ন করা হবে জানলে পুরনো ট্রাঙ্ক খুলে সেই পরিচয়পত্র ধুলো ঝেড়ে নিয়ে আসতাম।’’ কামালের কথা শুনে সজোরে হেসে ওঠেন লালু। ১৯৯৭-এ লালুকে গ্রেফতারের বিষয়ে তিনি বিশেষ কিছু জানেন না বলেও দাবি করেন কামাল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.