Advertisement
২৫ জুন ২০২৪
Tejashwi Yadav

বাবা হলেন তেজস্বী যাদব, ‘ঈশ্বরের উপহার’ পেয়ে উচ্ছ্বসিত লালু-পুত্র

সোমবার সকালে টুইট করে নিজেই সুখবর জানিয়েছেন বিহারের উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব। ২০২১ সালে বিয়ে হয়েছিল লালুপ্রসাদ যাদবের কনিষ্ঠ পুত্রের।

photo of Tejashwi Yadav

কন্যাসন্তানের ছবি টুইট করেছেন তেজস্বী যাদব। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১০:৪৮
Share: Save:

লালুপ্রসাদ যাদবের পরিবারে খুশির হাওয়া। বাবা হলেন লালুর কনিষ্ঠ পুত্র তেজস্বী যাদব। সোমবার সকালে টুইট করে নিজেই সুখবর জানিয়েছেন আরজেডি নেতা তথা বিহারের উপমুখ্যমন্ত্রী।

ফুটফুটে কন্যাসন্তানকে কোলে নিয়ে একটি ছবি টুইট করেছেন লালু-পুত্র। টুইটারে তিনি লিখেছেন, ‘‘ঈশ্বর সন্তুষ্ট হয়ে কন্যারূপে উপহার পাঠিয়েছেন।’’

২০২১ সালে রাচেল গোডিনহো নামে এক তরুণীর সঙ্গে বিয়ে হয় তেজস্বীর। বিয়ের পর রাচেল নাম বদলান। তাঁর নাম দেওয়া হয় রাজশ্রী যাদব। বিহারের রাজনীতিতে যাদব পরিবার বরাবরই প্রচারের আলোয় থাকেন। লালুর পথে হেঁটেছেন পুত্র তেজস্বীও। কিন্তু তেজস্বীর ঘরনি বরাবরই প্রচারের আলো থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেন।

তেজস্বীকে বিয়ের আগে রাজশ্রী কেবিন ক্রু হিসাবে কাজ করতেন। হরিয়ানার রেওয়ারির বাসিন্দা ছিলেন তিনি। পরে দিল্লিতে পাকাপাকি ভাবে থাকা শুরু করেছিলেন। যাদব পরিবারে নতুন সদস্যের আগমনে স্বভাবতই খুশির হাওয়া। তেজস্বীর বোন রোহিণী আচার্য টুইটারে লিখেছেন, ‘‘ভগবান খুব সুন্দর একটা আনন্দের উপহার দিয়েছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lalu Prasad Yadav child newborn RJD
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE