Advertisement
২০ এপ্রিল ২০২৪
Tej Pratap Yadav

Tej Pratap Yadav: দাম ৯০ থেকে ১০০০ টাকা, ধূপ বেচছেন লালুর বড় ছেলে

রাধা, কৃষ্ণ, শিব সেজে থাকেন তেজপ্রতাপ। ধূপ কোম্পানির নামে অবশ্য এ বারও ফুটে উঠেছে রাধাকৃষ্ণের প্রতি তাঁর ভালবাসা।

তেজপ্রতাপ যাদব।

তেজপ্রতাপ যাদব। ছবি: এএনআই।

নিজস্ব প্রতিবেদন
পটনা শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ০৬:০৮
Share: Save:

রাজনীতিতে এসে বিধায়ক হয়েছেন। এক সময়ে বিহারের স্বাস্থ্যমন্ত্রীও ছিলেন। এ বার নতুন ভূমিকায় লালুপ্রসাদের বড় ছেলে তেজপ্রতাপ যাদব। বাবা লালুপ্রসাদ আর মা রাবড়ী দেবীর নামে ব্র্যান্ড তৈরি করে রীতিমতো ধূপকাঠির ব্যবসা খুলে বসেছেন তিনি। যা দেখে আরজেডি নেতারা বলছেন, লালু মন্দির-রাজনীতি
করেননি ঠিকই। তবে এখন কোনও মন্দিরে ধূপের সুঘ্রাণ এলে তাঁর নাম খুঁজে পাওয়া যেতে পারে!
ধূপ কোম্পানির নাম ‘এলআর রাধাকৃষ্ণ’। এল— লালুপ্রসাদ, আর— রাবড়ী। বাবা-মায়ের নামে খোলা তেজপ্রতাপের ধূপ তৈরির কারখানাটির জন্য জায়গা বাছা হয়েছে লালু খাটালে—আরজেডি প্রতিষ্ঠাতা যেখানে গরুদের দেখাশোনা করতেন। লালুপুত্রের কথায়, ‘‘নিয়মিত ভাবে ভগবানের পুজো করি। আর তখন চাই সুন্দর গন্ধের ধূপকাঠি। দিল্লির এক বন্ধুর ধূপকাঠির কারখানা রয়েছে। তা দেখেই মনে হল, ধূপকাঠি তৈরি করলে কেমন হয়!’’ দাম প্রতি প্যাকেট ৯০ থেকে হাজার টাকা।
বিয়ের পাঁচ মাস পরেই বিবাহ বিচ্ছেদের আবেদন করার সময়ে তেজপ্রতাপের স্ত্রী ঐশ্বর্য অভিযোগ করেছিলেন, তাঁর স্বামী মাদকাসক্ত। রাধা, কৃষ্ণ, শিব সেজে থাকেন। ধূপ কোম্পানির নামে অবশ্য এ বারও ফুটে উঠেছে রাধাকৃষ্ণের প্রতি তাঁর ভালবাসা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE