Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সনিয়া-রাহুল আসছেন না, লালুর মহার‌্যালিতে ভরসা মমতা

রাঁচীর সিবিআই আদালতে পশুখাদ্য কেলেঙ্কারির মামলায় হাজিরা দিয়ে রাঁচীর রাজ্য অতিথিশালায় ফিরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এইভাবেই বিঁধলেন আরজে

নিজস্ব সংবাদদাতা
রাঁচী ২৪ অগস্ট ২০১৭ ১৮:৪৪
Save
Something isn't right! Please refresh.
মহার‌্যালিতে থাকছেন না সনিয়া-রাহুল! ফাইল চিত্র

মহার‌্যালিতে থাকছেন না সনিয়া-রাহুল! ফাইল চিত্র

Popup Close

আকাশে হাওয়া খেতে খেতে বন্যা দেখে চলে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বন্যা দুর্গত মানুষদের দুর্দশার কথা উনি আকাশ থেকে কী বুঝবেন? রাঁচীর সিবিআই আদালতে পশুখাদ্য কেলেঙ্কারির মামলায় হাজিরা দিয়ে রাঁচীর রাজ্য অতিথিশালায় ফিরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এইভাবেই বিঁধলেন আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদ যাদব।

আরও পড়ুন- আদালতে হাজির হবেন, জানালেন রাম রহিম, তবে উত্তাপ বাড়ছে চণ্ডীগড়ে

গতকালই তিনি রাঁচী এসেছেন। আজ সকাল সাড়ে বারোটা নাগাদ সিবিআই আদালতে হাজিরা দেওয়ার পর অতিথিশালায় ফিরে লালু বলেন, ‘‘আগামী ২৭ তারিখ পটনাতে আমার মহার‌্যালি। তার আগের দিন প্রধানমন্ত্রী বিহারে আসছেন বন্যা দেখতে। যতই আমার র‌্যালি বানচাল করার পরিকল্পনা করুন না কেন, বিহারের সাধারণ মানুষ আমার সঙ্গে আছেন। এই র‌্যালি থেকেই শুরু হবে বিজেপি হটাও দেশ বাঁচাও আন্দোলন।’’

Advertisement

লালুর সাংবাদিক বৈঠক নিয়ে জানাচ্ছেন আমাদের প্রতিনিধি আর্যভট্ট খান

এক দিকে নীতীশ কুমারের সঙ্গে মহাজোট ভেঙে গিয়েছে। অন্য দিকে লালুর বাড়িতে সিবিআই এর তল্লাশি। আবার পশুখাদ্য কেলেঙ্কারিতে হাজিরা দিতে ফি সপ্তাহ রাঁচীতে আসতে হচ্ছে। সব মিলিয়ে সময়টা ভাল যাচ্ছে না বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রীর। রাজনৈতিক ভাবেও কিছুটা ব্যাকফুটে রয়েছেন তিনি। এই অবস্থায় আগামী ২৭ তারিখ পটনাতে এই র‌্যালি ঘিরেই তিনি আবার ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখছেন।

আরও পড়ুন- ফের ঐতিহাসিক রায়: ব্যক্তিগত গোপনতা এখন মৌলিক অধিকার

এই র‌্যালিতে কতটা ভিড় হবে কত জন শীর্ষস্থানীয় নেতা নেত্রী আসবেন তা নিয়ে চলছে জল্পনা। লালু বলেছেন, সনিয়া গাঁধী ও রাহুল গাঁধী তাঁকে আসার ব্যাপারে মেসেজ করেছিলেন। কিন্তু আজ কিছু ক্ষণ আগে তিনি জানতে পেরেছেন সনিয়া গাঁধী অসুস্থতার কারণে আসতে পারবেন না। অবশ্য সনিয়া প্রতিনিধি পাঠাবেন। রাহুল গাঁধীর অন্য অনুষ্ঠান থাকায় তিনিও সম্ভবত আসতে পারছেন না। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আসাটা নিশ্চিত বলে জানিয়েছেন লালু। থাকবেন জেডিউ নেতা শারদ যাদব।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement