Advertisement
২১ জুন ২০২৪
Death threat

‘মুসে ওয়ালার মতো হাল হবে তোর, দিল্লিতে দেখলে গুলি করে মারব’! সাংসদ সঞ্জয় রাউতকে হুমকি

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, এই হুমকি বার্তা পাঠিয়েছে লরেন্স বিষ্ণোই গ্যাং। গ্যাংস্টার লরেন্সের নামেই ওই বার্তা পাঠানো হয়েছে রাউতকে।

Sanjay Raut gets death threat

সঞ্জয় রাউতকে খুনের হুমকি লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৩:০০
Share: Save:

খুনের হুমকি পেলেন মহারাষ্ট্রের সাংসদ সঞ্জয় রাউত। যে মেসেজ তাঁকে পাঠানো হয়েছে, তাতে লেখা, ‘‘মুসে ওয়ালার মতো হাল করব তোর। দিল্লিতে যদি দেখতে পাই, তা হলে একে ৪৭ দিয়ে গুলি করে মারব। সলমন আর তুই ফিক্স।’’

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, এই হুমকি বার্তা পাঠিয়েছে লরেন্স বিষ্ণোই গ্যাং। গ্যাংস্টার লরেন্সের নামেই ওই বার্তা পাঠানো হয়েছে রাউতকে। যে ব্যক্তি এই বার্তা দিয়েছেন, তিনি পুণের বাসিন্দা বলেই প্রাথমিক ভাবে জানতে পেরেছে পুলিশ। তবে তাঁকে এখনও চিহ্নিত করা যায়নি। আদৌ কি লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের কাজ এটি, না কি তার নাম করে অন্য কেউ সাংসদকে প্রাণনাশের হুমকি দিয়েছেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

খুনের হুমকি প্রসঙ্গে সাংসদ রাউতের দাবি, এই প্রথম বার নয়, এর আগেও একাধিক বার হুমকি বার্তা পেয়েছেন তিনি। মহারাষ্ট্রে নতুন সরকার গঠনের পর তাঁর নিরাপত্তা সরিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ রাউতের। তাঁর কথায়, “এ বিষয়ে আমি কাউকেই চিঠি লিখে জানাইনি। এক জন মুখ্যমন্ত্রীর পুত্র আমার উপর হামলার করার ষড়যন্ত্র করছেন। সত্যটা কী, আমি জানি।” সঞ্জয়ের অভিযোগ, শুক্রবারও হুমকি পেয়েছেন। পুলিশকে এ বিষয়ে জানিয়েওছেন।

ঘটনাচক্রে, দিন কয়েক আগেই অভিনেতা সলমন খানকে খুন করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের বিরুদ্ধে। গত ১৮ মার্চ সলমনকে হুমকি দিয়ে ইমেল পাঠানো হয়। পুলিশ সূত্রে খবর, সেই ইমেল পাঠিয়েছিল লরেন্স-ঘনিষ্ঠ গোল্ডি ব্রার। সেই ইমেল বার্তার সঙ্গে রাউতকে পাঠানো বার্তা খতিয়ে দেখার কাজ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death threat Sanjay Raut Lawrence Bishnoi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE