Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Woman beaten

Lawyer Attacked: রাস্তাতেই মহিলা আইনজীবীকে চড়, লাথি, আটকাতে এগিয়ে এল না কেউ

শনিবার বিকালে কর্নাটকের বাগালকোট জেলার বিনায়ক নগরের এই দৃশ্য অবশ্য নেটমাধ্যমে আসতেই নিন্দার ঝড় উঠেছে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বগলকোট শেষ আপডেট: ১৫ মে ২০২২ ২৩:৫৬
Share: Save:

প্রকাশ্যে, রাস্তার উপর এক মহিলা আইনজীবীকে নির্মম ভাবে চড়ের পর চড় মারছেন এক ব্যক্তি। আতঙ্কে মহিলা চিৎকার করছেন। এই দৃশ্য চারপাশের সবাই দেখছেন। মোবাইলে ভিডিয়োও রেকর্ডিং করছেন, কিন্তু সাহায্যের জন্য এগিয়ে এলেন না কেউ। শনিবার বিকালে কর্নাটকের বাগালকোট জেলার বিনায়ক নগরের এই দৃশ্য অবশ্য নেটমাধ্যমে আসতেই নিন্দার ঝড় উঠেছে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

আইনজীবী সঙ্গীতার উপর শনিবার বিকালে হঠাৎ-ই হামলা চালান তাঁর প্রতিবেশী মহন্তেশ। দীর্ঘদিন ধরে তাঁদের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল। শনিবার বিকালে প্রথমে বচসা শুরু হয় দু’জনের মধ্যে। তার পরই হঠাৎ মহন্তেশ এলপাথাড়ি চড় মারতে শুরু করেন। এমনকি, সঙ্গীতার পেটে লাথিও মারেন তিনি। নিজেকে বাঁচাতে গিয়ে প্লাস্টিকের চেয়ার তুলে নেন সঙ্গীতা। কিন্তু তাতেও আকটানো যায়নি ওই ব্যক্তিকে ।

চার পাশে অনেকেই এই দৃশ্য দেখলেও কেউ মহন্তেশকে আটকাতে এগিয়ে আসেননি। জেরায় পুলিশের কাছে মহন্তেশ জানিয়েছেন, ওই আইনজীবীই তাঁকে একাধিকবার হেনস্থা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Woman beaten Karnataka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE