Advertisement
১৭ জুন ২০২৪
Arvind Kejrwal

জেলে যেতে ভয় পেলে দল ছেড়ে দিন: কেজরীওয়াল

দিল্লি ও পঞ্জাবে ক্ষমতা দখল, গোয়া বিধানসভায় আসন জিতে প্রয়োজনীয় শর্ত পূরণ করায় আপকে জাতীয় দলের মর্যাদা দিয়েছে নির্বাচন কমিশন।

Arvind Kejriwal.

অরবিন্দ কেজরীওয়াল। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ০৮:৫১
Share: Save:

প্রতিষ্ঠা হওয়ার ১০ বছরের মধ্যে জাতীয় দলের মর্যাদা দখলে সক্ষম হয়েছে আম আদমি পার্টি (আপ)। গতকাল ওই মর্যাদা পাওয়ার পরে আজ দলীয় বার্তায় আপ আহ্বায়ক অরবিন্দ কেজরীওয়াল কর্মীদের প্রয়োজনে জেলে যাওয়ার জন্য প্রস্তুত থাকতে বলেন।

দিল্লি ও পঞ্জাবে ক্ষমতা দখল, গোয়া বিধানসভায় আসন জিতে প্রয়োজনীয় শর্ত পূরণ করায় আপকে জাতীয় দলের মর্যাদা দিয়েছে নির্বাচন কমিশন। দলের অন্যতম দুই নেতা মণীশ সিসৌদিয়া ও সত্যেন্দ্র জৈন দুর্নীতির অভিযোগে জেলে বন্দি। তাই ইতিবাচক খবরকে সামনে রেখে আজ দলীয় কর্মীদের উজ্জীবিত করতে সক্রিয় হন কেজরীওয়াল। কর্মীদের উদ্দেশে তিনি বলেন, “দেশবিরোধী শক্তিরা মণীশ ও সত্যেন্দ্রকে জেলে পাঠিয়েছে। দেশের উন্নয়নকে স্তব্ধ করতে চাওয়া ওই শক্তিরা আপের বিরুদ্ধে।” কেজরীওয়ালের আশঙ্কা, আপের বাড়বাড়ন্ত রুখতে আগামী দিনে দলীয় কর্মীদের ধরপাকড় বাড়বে। কেজরীওয়ালের কথায়, “প্রয়োজনে জেলে যাওয়ার জন্য প্রস্তুত থাকুন। আর যারা জেলে যেতে ভয় পাচ্ছেন, তাঁরা এই মুহূর্তে দল ছেড়ে বেড়িয়ে যান।” অনেকের মতে, মণীশের গ্রেফতারি দলের পক্ষে বড় ধাক্কা। কর্মীদের মনোবলেও প্রভাব পড়েছে। তাই জেলে যাওয়ার কথা বলে আজ দলীয় কর্মীদের চাঙ্গা করার কৌশল নিলেন কেজরীওয়াল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arvind Kejrwal AAP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE