Advertisement
২৪ এপ্রিল ২০২৪
COVID-19

Covid: কোভিড চিকিৎসার অতিরিক্ত বিল, অব্যবস্থার অভিযোগ, তেলঙ্গানায় লাইসেন্স বাতিল ১০ হাসপাতালের

শনিবার স্বাস্থ্য ও জনকল্যাণ দফতর থেকে ৭৯টি হাসপাতালে নোটিস পাঠানো হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ৩০ মে ২০২১ ১৫:১৪
Share: Save:

করোনার চিকিৎসায় মাত্রাতিরিক্ত টাকা নেওয়া এবং চূড়ান্ত অব্যবস্থার অভিযোগে তেলঙ্গানার ১০টি হাসপাতালের লাইসেন্স বাতিল করল সরকার।

প্রশাসন সূত্রে খবর, রাজ্যের বেশ কয়েকটি হাসপাতাল কোভিড চিকিৎসার জন্য অতিরিক্ত টাকা আদায় করছে বলে অভিযোগ আসছিল। একই বিষয়ে প্রায় ১১৫টির মতো অভিযোগ জমা পড়েছিল স্বাস্থ্য দফতরের কাছে। শনিবার স্বাস্থ্য ও জনকল্যাণ দফতর থেকে ৭৯টি হাসপাতালে নোটিস পাঠানো হয়। তার পরই ওই ১০টি হাসপাতালের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করে স্বাস্থ্য দফতর।

স্বাস্থ্য দফতর সূত্রে জানানো হয়েছে, এই ১০টি হাসপাতালের বিরুদ্ধেই সবচেয়ে বেশি অভিযোগ জমা পড়েছে। এই ১০টির মধ্যে একটি হাসপাতালের আবার এ নিয়ে দ্বিতীয় বার লাইসেন্স বাতিল হল। রাজ্যে কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে তেলঙ্গানা সরকার এই চিকিৎসার জন্য হাসপাতালগুলোকে খরচ বেঁধে দিয়েছে। অভিযোগ,সরকারের নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়েই বহু হাসপাতাল রোগীর পরিবারের কাছ থেকে যথেচ্ছ টাকা আদায় করছে। শুধু তাই নয়, হাসপাতালগুলোর পরিষেবা নিয়েও অভিযোগ তুলেছে রোগীদের পরিবার।

একের পর এক অভিযোগ আসতে শুরু করায় শেষমেশ আসরে নামে স্বাস্থ্য দফতর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hospitals COVID-19 licence Telengana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE