Advertisement
১০ মে ২০২৪
Mukesh Ambani

মুকেশ অম্বানীকে আবার প্রাণনাশের হুমকি! ফোন এল রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালে, তদন্তে পুলিশ

খুনের হুমকি দেওয়া হয়েছে মুকেশ-পত্নী নীতা, দুই পুত্র আকাশ ও অনন্ত অম্বানীকেও। হাসপাতাল উড়িয়ে দেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

মুকেশ অম্বানী।

মুকেশ অম্বানী। ছবি পিটিআই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১৫:১৮
Share: Save:

রিলায়্যান্স কর্ণধার মুকেশ অম্বানীকে আবার প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল। খুনের হুমকি দেওয়া হয়েছে মুকেশ-পত্নী নীতা, দুই পুত্র আকাশ ও অনন্ত অম্বানীকেও। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদ স‌ংস্থা সূত্রে খবর, বুধবার স্যার এইচএন রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি ফোন করে হুমকি দেন বলে অভিযোগ। কে ফোন করলেন, তার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। ডিবি মার্গ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

সূত্র মারফত জানা গিয়েছে, বুধবার দুপুর ১২টা ৫৭ মিনিট নাগাদ হাসপাতালের ল্যান্ডলাইন নম্বরে ফোন করে হুমকি দেওয়া হয়েছে। হাসপাতাল ওড়ানোরও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

প্রসঙ্গত, চলতি বছরের অগস্ট মাসেও মুম্বইয়ের ওই হাসপাতালে হুমকি ফোন এসেছিল বলে অভিযোগ ওঠে। সে বার আট বার ফোন করে মুকেশের পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে দাবি করা হয়েছিল। তদন্তে নেমে আফজল নামে এক যুবককে পাকড়াও করেছিল পুলিশ।

এর আগে, গত বছর ফেব্রুয়ারিতে মুম্বইয়ে অম্বানীর বাড়ি ‘অ্যান্টিলা’র সামনে গাড়িতে বিস্ফোরক উদ্ধার ঘিরে বোমাতঙ্ক ছড়িয়েছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছিল, গাড়ির ভিতর থেকে ২০টি বিস্ফোরক পদার্থ ‘জিলেটিন’ পাওয়া গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mukesh Ambani national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE