Advertisement
০৫ মে ২০২৪
Murder

৯০ হাজার টাকা ফেরত চাইতে গিয়ে খুন ব্যবসায়ী! মিলল ছ’টুকরো দেহ, ধৃত অভিযুক্ত ভাইপো

পরিবারের সদস্যদের দাবি, ভাইপোকে ৯০ হাজার টাকা ঋণ দিয়েছিলেন ৪৫ বছরের বিবেক শর্মা। সে টাকা আদায় করতে গত বুধবার মোটরবাইকে চড়ে ভাইপোর বাড়িতে গিয়েছিলেন বিবেক।

Representational Image of dead dody

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ২১:০৭
Share: Save:

ভাইপোর কাছ থেকে বকেয়া ৯০ হাজার টাকা আদায় করতে গত সপ্তাহে তাঁর বাড়িতে গিয়েছিলেন। তবে সেখান থেকে নিজের বাড়ি ফেরেননি মধ্যপ্রদেশের এক ব্যবসায়ী। গুনা জেলার একটি বাঁধের কাছে তিনটি গর্ত থেকে ওই ব্যবসায়ীর ছ’টুকরো দেহ উদ্ধার করা হয়েছে বলে সোমবার পুলিশ জানিয়েছে। ব্যবসায়ীকে খুনের অভিযোগে ভাইপোকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ১২ জুলাই ভাইপো মোহিতের বাড়ি যাওয়ার পর থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না বলে থানায় অভিযোগ করেন গুনা জেলার ব্যবসায়ী বিবেক শর্মার পরিবারের সদস্যরা। তাঁদের দাবি, মোহিতকে ৯০ হাজার টাকা ঋণ দিয়েছিলেন বিবেক। সে টাকা আদায় করতে গত বুধবার মোটরবাইকে চড়ে তাঁর বাড়িতে গিয়েছিলেন ৪৫ বছরের এই ব্যবসায়ী। পেশায় মেডিক্যাল রিপ্রেজ়েন্টেটিভ মোহিতের সঙ্গে তাঁর এ ধরনের আর্থিক লেনদেন আগেও হয়েছে। অভিযোগ, মোহিতের বাড়িতে পৌঁছনোর পর মাদক মেশানো চা খাইয়ে বিবেককে খুন করে তিনি। এর পর ছুরি দিয়ে তাঁর ধড়-মুন্ডু আলাদা করে দেন। বিবেকে দেহ ছ’টুকরো করে প্লাস্টিকের ব্যাগে মুড়ে ফেলেন। এর পর সেগুলি গোপীকৃষ্ণ সাগর বাঁধের ধারে নিয়ে যান। সেখানে তিনটি গর্ত খুঁড়ে প্লাস্টিকে মোড়া টুকরোগুলি ফেলে মাটি চাপা দিয়ে দেন। পরিবারের সদস্যরা জানিয়েছেন, বার বার ফোন করলেও বিবেকের সাড়া পাননি তাঁরা। এর পর থানার দ্বারস্থ হন।

তদন্তে নেমে তল্লাশির পাশাপাশি মোহিতকে জিজ্ঞাসাবাদ করেন পুলিশ আধিকারিকেরা। তাঁদের দাবি, সে সময় বার বার পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করেন মোহিত। তবে বার বার জিজ্ঞাসাবাদের সময় ভেঙে পড়েন তিনি। এর পর গোপীকৃষ্ণ সাগর বাঁধের কাছে তিনটি গর্ত থেকে বিবেকের ছ’টুকরো দেহ উদ্ধার করে পুলিশ। সেখান থেকে তাঁর মোটরবাইকটিও পাওয়া গিয়েছে। বিবেকের আঙুলের আংটি দেখে তাঁকে শণাক্ত করেন পরিবারের সদস্যরা। এই খুনের নেপথ্যে কী কারণ রয়েছে, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Madhya Pradesh Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE