Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Crime

পঠানকোটে বায়ুসেনা ঘাঁটিতে মহিলা আধিকারিককে অস্ত্রের কোপ, ধৃত অভিযুক্ত ক্যান্টিনকর্মী

পঠানকোটে ভারতীয় বায়ুসেনা ঘাঁটির আধিকারিকদের কাছ থেকে খবর পেয়ে তদন্তে নামে পুলিশ। সেখানকার সিসি ক্যামেরার ফুটেজ় খতিয়ে দেখে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

Representational Image of Arrested person

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পঠানকোট (পঞ্জাব) শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ২০:০৫
Share: Save:

ভারতীয় বায়ুসেনার এক মহিলা আধিকারিকের মাথায় অস্ত্রের কোপ মারার অভিযোগে পঞ্জাবের পঠানকোটের ঘাঁটির এক কর্মীকে গ্রেফতার করল পুলিশ। সোমবার সংবাদমাধ্যমের কাছে পুলিশ জানিয়েছে, গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বায়ুসেনার ওই আধিকারিক। কী কারণে এই হামলা, তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, পঠানকোটের সেনাঘাঁটির ওই স্কোয়াড্রন লিডারের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করেন সেখানকার ক্যান্টিনের এক কর্মী। যার জেরে ওই আধিকারিকের মাথায় আঘাত লেগেছে। গুরুতর জখম অবস্থায় তাঁকে চণ্ডীগড়ের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সেনাঘাঁটির আধিকারিকদের কাছ থেকে খবর পেয়ে তদন্তে নামে পুলিশ। সেখানকার সিসি ক্যামেরার ফুটেজ় খতিয়ে দেখে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পঠানকোটের ডিসিপি লখিন্দর সিংহ সংবাদমাধ্যমের কাছে বলেন, ‘‘এই হামলার নেপথ্যে এক মেসকর্মীর হাত রয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Airforce Pathankot Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE