Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rape case

এক বছর ধরে মেয়েকে ধর্ষণ বাবার, গ্রেফতার ভোপালের অভিযুক্ত

ওই নাবালিকা জানিয়েছে, এক বছর আগে যখন তার মা বাড়িতে ছিলেন না, তখন প্রথমবার বাবার হাতে ধর্ষণের শিকার হতে হয় তাকে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৪ মার্চ ২০২১ ১০:৩৩
Share: Save:

কিশোরী মেয়েকে এক বছরেরও বেশি সময় ধরে ধর্ষণ করেছেন বাবা। এক বছর অত্যাচারের পর মা এবং মেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। তাঁদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সম্প্রতি ঘটনাটি ঘটেছে বিজেপি শাসিত মধ্যপ্রদেশের ভোপালে।

জানা গিয়েছে, নির্যাতিতা ষষ্ঠ শ্রেণির ছাত্রী। পুলিশে দায়ের করা অভিযোগে ওই নাবালিকা জানিয়েছে, এক বছর আগে যখন তার মা বাড়িতে ছিলেন না, তখন প্রথমবার বাবার হাতে ধর্ষণের শিকার হতে হয় তাকে। সে সময় তার ভাইও বাড়িতে ছিল বলে জানিয়েছে নির্যাতিতা। দিদিমা মারা যাওয়ার পর দাদুর বাড়িতে থাকতে শুরু করে ওই নাবালিকা। গত ২৮ ফেব্রুয়ারি মত্ত অবস্থায় সেখানে উপস্থিত হন অভিযুক্ত। সেখানে ফের ধর্ষণ করেন নিজের মেয়েকে।

এর পরই মাকে গোটা ঘটনার কথা জানায় নির্যতিতা। তখন ওই মহিলা নিজের স্বামীর এই কাজের প্রতিবাদ করেন। তখন অভিযুক্ত মা-মেয়ে দু’জনকেই মারধর করেন। এর পরই জাহাঙ্গিরাবাদ থানায় অভিযোগ দায়ের করেন তাঁরা। যার পর অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। মেডিক্যাল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে বলে জানিয়েছে পুলিশ। এক পুলিশ অফিসার বলেছেন, ‘‘বাবা গ্রেফতার হতে পারেন, এই ভয়ে ধর্ষিত হওয়ার পরও এক বছর গোটা ঘটনার কথা কাউকে বলেনি নির্যাতিতা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape case Madhya Pradesh Minor Abuse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE