Advertisement
০৩ মে ২০২৪
Madhyapradesh

Madhya Pradesh: মেলেনি শববাহী যান! মায়ের মরদেহ দড়ি দিয়ে বেঁধে বাইকে করে বাড়ি গেলেন যুবক

মধ্যপ্রদেশের শাহোদল জেলার এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। হাসপাতালের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ করেছেন যুবক।

ছবি টুইটার।

ছবি টুইটার।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ১৩:২২
Share: Save:

হাসপাতালের বিছানায় মৃত্যু হয়েছে মায়ের। কিন্তু পাওয়া যায়নি শববাহী যান। শেষমেশ মায়ের মরদেহ কাঠের পাটাতনে বেঁধে বাইকে করে বাড়ি নিয়ে গেলেন যুবক। এমন দৃশ্য ধরা পড়েছে মধ্যপ্রদেশের শাহোদল জেলায়।

চিকিৎসার জন্য মাকে অনুপ্পুর জেলার গোদারু গ্রাম থেকে শাহোদল মেডিক্যাল কলেজে নিয়ে গিয়েছিলেন তাঁর পুত্র। সেখানে মৃত্যু হয় ওই মহিলার। চিকিৎসার গাফিলতিতে মায়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন ওই যুবক। এমনকি, হাসপাতালের তরফে শববাহী শকটেরও ব্যবস্থা করা হয়নি বলে দাবি করেছেন তিনি।

জেলা হাসপাতাল থেকে ৮০ কিমি দূরে বাড়ি ওই যুবকের। শববাহী যান না মেলায় বেসরকারি গাড়ির কথা ভেবেছিলেন তিনি। কিন্তু এ জন্য খরচ হত পাঁচ হাজার টাকা। সেই টাকা জোগাড় করতে না পারায় শেষে ১০০ টাকায় কাঠের পাটাতন কিনে তার উপরই মায়ের দেহ রেখে দড়ি দিয়ে বাঁধেন ওই যুবক। এ ভাবেই বাইকে করে মায়ের মরদেহ বাড়ি নিয়ে যান তিনি।

জানা গিয়েছে, বুকে ব্যথা অনুভব করায় জয়মন্ত্রী যাদব নামে এক মহিলাকে প্রথমে জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। দুই হাসপাতালের বিরুদ্ধেই গাফিলতির অভিযোগ করেছেন সুন্দর যাদব নামে ওই যুবক।

স্থানীয়দের অভিযোগ, শাহোদল এলাকায় মেডিক্যাল কলেজে যথাযথ চিকিৎসা করানো যায় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhyapradesh national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE