Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Man hangs wife in Well

৫ লক্ষ টাকা পণের দাবিতে স্ত্রীকে কুয়োয় ঝুলিয়ে খুনের চেষ্টার ভিডিয়ো রেকর্ড স্বামীর, গ্রেফতার

ঊষা বিয়ের পর থেকেই স্বামীর অত্যাচারের শিকার। পণের দাবিতে স্ত্রীকে কুয়োয় ডুবিয়ে মারার চেষ্টার অভিযোগ রয়েছে রাকেশের বিরুদ্ধে। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।

Screen Grab

স্ত্রীকে কুয়োয় ডুবিয়ে মারার চেষ্টার ভিডিয়োর অংশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১২:০২
Share: Save:

পণের দাবিতে স্ত্রীর উপর অত্যাচার নতুন কোনও ঘটনা নয়। কিন্তু স্ত্রীকে কুয়োয় ডুবিয়ে মারার চেষ্টার ভিডিয়ো পাঠিয়ে পণের টাকা আদায়ের চেষ্টা অভিনবই বটে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের নিমুচে। পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে।

নিমুচের বাসিন্দা রাকেশ কিরের সঙ্গে ঊষার বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকেই পণের দাবিতে স্ত্রীর উপর অত্যাচার চালানোর অভিযোগ রাকেশের বিরুদ্ধে। কিন্তু সংসারের কথা ভেবে মুখ বুজে ছিলেন ঊষা। সম্প্রতি সব সীমা পার করে ফেলেন রাকেশ। স্ত্রীকে একটি দড়ির সঙ্গে বেঁধে বালতির মতো নামিয়ে দেন কুয়োর মধ্যে। এ ভাবেই তাঁকে ডুবিয়ে মারার চেষ্টা করতে থাকেন। সেই দৃশ্যের ভিডিয়োও করা হতে থাকে। তার পর সেই ভিডিয়ো পাঠানো হয় স্ত্রীর পরিজনদের কাছে। দাবি করা হয়, ৫ লক্ষ টাকা পণ না দিলে এ ভাবেই ডুবিয়ে মেরে ফেলা হবে ঊষাকে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এ দিকে ভয়ঙ্কর এই ভিডিয়ো দেখে চমকে ওঠেন ঊষার পরিবারের লোকেরা। তাঁরা স্থানীয়দের মাধ্যমে ঊষার শ্বশুরবাড়ির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন। কিন্তু তাতে কোনও লাভ হয় না। টাকার দাবিতেই অনড় থাকেন রাকেশ। বাধ্য হয়ে পুলিশে অভিযোগ দায়ের করা হয়। পুলিশ গ্রেফতার করে রাকেশকে। পুলিশ জানিয়েছে, তিন থেকে পাঁচ লক্ষ টাকা পণ হিসাবে দাবি করেছিলেন রাকেশ। কিন্তু এখন তাঁকে থাকতে হচ্ছে পুলিশ হাজতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dowry arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE