Advertisement
২১ মে ২০২৪
Crime News

ধারের টাকা চাইতে যাওয়ায় কাকার মাথা কেটে নিলেন ভাইপো, দেহাংশ পুঁতলেন মাটিতে

কাকার কাছ থেকে ৯০ হাজার টাকা ধার নিয়েছিলেন ভাইপো। সেই টাকা চাইতে গিয়েই খুন হয়েছেন তিনি। অভিযোগ, খুনের পর তাঁর দেহ টুকরো করে কাটা হয়েছে।

Madhya Pradesh man was murdered by nephew over debt issue.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১২:২৬
Share: Save:

ধারের টাকা চাইতে যাওয়ায় কাকাকে খুন করার অভিযোগ উঠল ভাইপোর বিরুদ্ধে। খুনের পর তাঁর দেহ টুকরো টুকরো করা হয়েছে। তার পর দেহাংশগুলি পুঁতে দেওয়া হয়েছে গর্তে।

ঘটনাটি মধ্যপ্রদেশের গুনা জেলার। মৃতের নাম বিবেক শর্মা। অভিযোগ, তাঁকে খুন করে দেহটি ছ’টুকরো করে কাটা হয়েছে। বিবেক তাঁর ভাইপো মোহিতের কাছে ৯০ হাজার টাকা পেতেন। কাকার কাছ থেকে ওই টাকা ধার নিয়েছিলেন মোহিত। সেই টাকা চাইতে যাওয়াতেই খুন বলে মনে করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, গত ১২ জুলাই থেকে বিবেক নিখোঁজ। ওই দিন তিনি মোহিতের কাছে ধারের টাকা চাইতে বাড়ি থেকে বেরিয়েছিলেন। মোহিত কাকার চায়ের সঙ্গে ওষুধ মিশিয়ে দিয়েছিলেন বলে অভিযোগ। চা খেয়েই তিনি সংজ্ঞাহীন হয়ে পড়েন। এর পর তাঁর ধড় থেকে মাথা আলাদা করে দেন ভাইপো।

কাকার দেহটি টুকরো টুকরো করে কেটে দেহাংশ প্লাস্টিকের ব্যাগে ভরেছিলেন মোহিত। তার পর গোপীকৃষ্ণসাগর ড্যামের কাছে তিনটি গর্ত খুঁড়ে সেগুলি পুঁতে দেন। ঘটনাস্থল থেকে পালিয়েও গিয়েছিলেন। কিন্তু শেষরক্ষা হয়নি।

বিবেক বাড়ি ফিরছেন না দেখে তাঁর পরিবারের সদস্যেরা এক সময় পুলিশের দ্বারস্থ হন। পুলিশ তাঁর খোঁজ শুরু করে। পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হয়। প্রথমে পুলিশকে ভুল পথে চালিত করার চেষ্টা করেছিলেন মোহিত। কিন্তু পরে জেরার মুখে খুনের কথা স্বীকার করে নেন বলে অভিযোগ। তাঁর কথাতেই নির্দিষ্ট এলাকায় তল্লাশি চালিয়ে বিবেকের দেহাংশ খুঁজে পায় পুলিশ।

পুলিশ জানিয়েছে, বিবেকের কাছে প্রায়ই যেতেন মোহিত। তাঁদের মধ্যে টাকার লেনদেনও হত হামেশাই। এই খুনের আসল কারণ কী, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Madhya Pradesh Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE