Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Independence Day Celebration

স্পিকার এবং মন্ত্রী, দুই মঞ্চে দুই হেভিওয়েট জ্ঞান হারিয়ে পড়ে গেলেন স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে

রাইসেনে স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে কুচকাওয়াজ চলছিল। মঞ্চে দাঁড়িয়ে ছিলেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী প্রভুরাম চৌধরি। আচমকাই মঞ্চে অসুস্থ হয়ে পড়ে যান তিনি।

image of minister

মঞ্চে অসুস্থ হয়ে পড়ে যান মধ্যপ্রদেশের স্বাস্থ্যমন্ত্রী প্রভুরাম চৌধরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৩ ১৭:২৫
Share: Save:

মধ্যপ্রদেশে চলছিল ভারতের ৭৭তম স্বাধীনতা দিবসের উদ্‌যাপন। তার মাঝেই মঞ্চে অসুস্থ হয়ে পড়ে গেলেন রাজ্যের এক মন্ত্রী এবং স্পিকার। দু’টি পৃথক অনুষ্ঠানে।

রাইসেনে স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে কুচকাওয়াজ চলছিল। মঞ্চে দাঁড়িয়ে ছিলেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী প্রভুরাম চৌধরি। আচমকাই মঞ্চের উপর পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে জেলা হাসপাতালে ভর্তি করান উপস্থিত সরকারি আধিকারিকেরা। প্রভুরামকে পরীক্ষা করেন চিকিৎসকেরা। তিনি এখন পর্যবেক্ষণে রয়েছেন।

অন্যদিকে, মৌগঞ্জে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে পতাকা উত্তোলন করেন স্পিকার গিরীশ গৌতম। তার পর তিনি বক্তৃতা শুরু করেন। তখনই আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। চিকিৎসকদের খবর দেওয়া হয়। তাঁরা এসে চিকিৎসা শুরু করেন।

সোমবারেও রাইসেনে স্বাধীনতা দিবসের উদ্‌যাপন হয়েছে। সেখানে তিরঙ্গা মিছিল করেন স্কুল পড়ুয়া, সরকারি আধিকারিক এবং পুলিশ কর্মীরা। অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন স্বাস্থ্যমন্ত্রী প্রভুরাম। তিনি নাগরিকদের ঘরে ঘরে তিরঙ্গা তোলার ডাক দেন। তখন যদিও তিনি সুস্থ ছিলেন। এক দিন পর, মঙ্গলবার আচমকাই অসুস্থ হয়ে পড়লেন প্রভুরাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

independence day Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE