Advertisement
২৭ এপ্রিল ২০২৪
unnatural death

মাদ্রাজ আইআইটিতে ফের পড়ুয়ার রহস্যমৃত্যু, এ বছর এই নিয়ে চতুর্থ মৃত্যুর ঘটনা একই শিক্ষাঙ্গনে

মাদ্রাজ আইআইটির হস্টেলে থাকতেন কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের দ্বিতীয় বর্ষের ওই পড়ুয়া। হস্টেলের একটি বন্ধ ঘর থেকে তাঁর দেহ উদ্ধার করে পুলিশ। কী কারণে মৃত্যু জানতে তদন্ত শুরু হয়েছে।

File image of IIT Madras

আইআইটি মাদ্রাজে ছাত্রের অস্বাভাবিক মৃত্যু। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৮:৪৩
Share: Save:

মাদ্রাজ আইআইটিতে আবার এক পড়ুয়ার রহস্যমৃত্যু। পুলিশের প্রাথমিক অনুমান, হস্টেলের ঘরে আত্মঘাতী হয়েছেন ওই পড়ুয়া। এ নিয়ে চলতি বছরে ওই শিক্ষাঙ্গনে চতুর্থ অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল।

দ্বিতীয় বর্ষের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র আইআইটির হোস্টেলে থাকতেন। সেখানেই একটি বন্ধ ঘর থেকে তাঁর দেহ উদ্ধার হয়। পুলিশ এখনও একে আত্মহত্যা বলে ঘোষণা করেনি। তবে প্রাথমিক ভাবে অনুমান সে দিকেই। মাদ্রাজ আইআইটিতে ছাত্রের অস্বাভাবিক মৃত্যু আগেও হয়েছে।

এ মাসের শুরুতেই ওই শিক্ষা প্রতিষ্ঠানের গবেষক ৩২ বছর বয়সি বাংলার এক ছাত্রের মৃতদেহ উদ্ধার হয়। তার আগে মার্চ মাসে অন্ধ্রের এক ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তিনি আইআইটির তৃতীয় বর্ষের পড়ুয়া ছিলেন। ফেব্রুয়ারিতেও মহারাষ্ট্রের বাসিন্দা এক গবেষক আত্মহত্যা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death IIT Madras
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE