Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Wedding

‘রিঙ্গিং বেল’ থেকে ‘লিস্টিং সেরিমনি’, বিয়ের আসরে ‘শেয়ার বাজার’ বসালেন দুই চিকিৎসক

বর এবং কনে দু’জনেই পেশায় চিকিৎসক। নামের পাশে লেখা লিমিটেড। বর চিকিৎসক সন্দেশ মেডিসিন লিমিটেড। কনে চিকিৎসক দিব্যা অ্যানাসথেশিয়া। বিয়ের অনুষ্ঠানকে কার্ডে লেখা হয়েছে ‘লিস্টিং সেরিমনি’।

কার্ডের নকশা সমাজমাধ্যমে পোস্ট করেছে ভারতের স্টক মার্কেট।

কার্ডের নকশা সমাজমাধ্যমে পোস্ট করেছে ভারতের স্টক মার্কেট। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ২১:৫৪
Share: Save:

বিয়ের কার্ডের সঙ্গে কখনও চারা গাছ। কখনও চকোলেট। কখনও বা ফুল। এ সব নতুন নয়। কার্ডে নতুন নতুন নকশাও এখন পুরনো। নান্দেড়ের এক দম্পতি এ বার হাঁটলেন একেবারে অন্য পথে। সেই কার্ডের নকশা সমাজমাধ্যমে পোস্ট করেছে ভারতের স্টক মার্কেট। কারণ কার্ডের ভাষা শেয়ার বাজার থেকে ধার করা। সমাজমাধ্যম ব্যবহারকারীদের বড় অংশের দাবি, বর-কনে নির্ঘাত আয়ের বড় অংশ স্টক মার্কেটের বিনিয়োগ করে। বিয়ের কার্ডেও তার ছাপ তা-ই স্পষ্ট।

বর এবং কনে দু’জনেই পেশায় চিকিৎসক। নামের পাশে লেখা লিমিটেড। বর চিকিৎসক সন্দেশ মেডিসিন লিমিটেড। কনে চিকিৎসক দিব্যা অ্যানাসথেশিয়া। বিয়ের অনুষ্ঠানকে কার্ডে লেখা হয়েছে ‘লিস্টিং সেরিমনি’। বন্ধু এবং আত্মীয়দের ‘রিটেল ইনভেস্টর’ বলে উল্লেখ করা হয়েছে। সঙ্গীতের অনুষ্ঠান কার্ডে হয়ে গিয়েছে ‘রিঙ্গিং বেল’। রিসেপশন হয়ে গিয়েছে ‘ইন্টারিম ডিভিডেন্ড পেআউট’। সাতপাক ঘোরাকে লেখা হয়েছে ‘লিস্টিং সেরিমনি’। আর এই ‘স্টক এক্সচেঞ্জ’ হবে গুলবর্গার সাকাসার গার্ডেনে।

এখন পর্যন্ত পোস্টটি প্রায় সাড়ে ছ’হাজার জন পছন্দ করেছেন। কার্ডের ছবি পোস্ট করে লেখা হয়েছে, ‘‘এক চিকিৎসকের বিয়ের আমন্ত্রণপত্র, যাঁরা সম্ভবত স্টক মার্কেটের দারুণ ভক্ত।’’ জনৈক লিখেছেন, ‘‘কোনও সন্দেহ নেই যে, বর-কনে দু’জনেই স্টক এক্সচেঞ্জের ভক্ত।’’ অন্য এক জন লিখেছেন, ‘‘এ রকম মজাদার বিয়ের কার্ড আগে দেখিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding Card Stock Exchange
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE