Advertisement
২০ জুলাই ২০২৪
Maharashtra Man Arrested

মেয়েদের উত্ত্যক্ত করত ছেলে, ফোনে দেখতে আপত্তিকর ভিডিয়ো! রাগে বিষ খাইয়ে মারল বাবা

গত ১৩ জানুয়ারি স্থানীয় পুলিশ খবর পায় যে, এক কিশোরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঘটনার তদন্ত শুরু হয়। তার পর ওই এলাকা থেকেই একটি পচাগলা দেহ উদ্ধার হয়।

Maharashtra man kills his teen son for allegedly teasing girls

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৪৫
Share: Save:

বারণ সত্ত্বেও কথা শোনেনি ছেলে। মেয়েদের উত্ত্যক্ত করে গিয়েছে। আপত্তিকর ভিডিয়ো দেখেছে নিজের ফোনে। সেই রাগে তাকে বিষ খাইয়ে মেরেই ফেললেন বাবা। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রে সোলাপুরে। পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে নিজের অপরাধের কথা স্বীকার করে নিয়েছেন অভিযুক্ত ব্যক্তি, বছর পঁয়তাল্লিশের বিজয় বাট্টু।

গত ১৩ জানুয়ারি স্থানীয় পুলিশ খবর পায় যে, এক কিশোরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঘটনার তদন্ত শুরু হয়। তার পর ওই এলাকা থেকেই একটি পচাগলা দেহ উদ্ধার হয়। বেশ কিছু বক্তব্যে অসঙ্গতি থাকায় ওই কিশোরের বাবা বিজয়কে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। সেই জিজ্ঞাসাবাদের মুখেই ভেঙে পড়েন অভিযুক্ত ব্যক্তি। জানান ছেলের আচরণে হতাশ হয়েই তাকে মেরে ফেলার সিদ্ধান্ত নেন তিনি।

পুলিশের তরফে জানা গিয়েছে, জিজ্ঞাসাবাদের মুখে বিজয় জানিয়েছেন, তার ছেলে বিশালের পড়াশোনায় মন ছিল না। স্কুলের বাইরে দাঁড়িয়ে সে মেয়েদের উত্ত্যক্ত করত। এই নিয়ে না কি স্কুল কর্তৃপক্ষও কয়েক বার বিজয়কে ডেকে পাঠিয়ে নালিশ জানিয়েছিল। ছেলেকে মন দিয়ে পড়াশোনা করার পরামর্শ দেওয়া হলেও সে তাতে কর্ণপাত করেনি বলে দাবি বিজয়ের। যদিও তাঁর সব বক্তব্যের সত্যতাই খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

গত ১৩ জানুয়ারি নিজের বাইকে বছর পনেরোর ছেলেকে চাপিয়ে কিছু দূরে নিয়ে যান বিজয়। তার পরই কোল্ড ড্রিঙ্কসের ভিতর বিষ মিশিয়ে সেটা ছেলেকে খেতে দেন। ছেলে অচেতন হয়ে গেলে বাইক নিয়ে বাড়ি ফিরে যান তিনি। ওই দিনই বিকেলে গিয়ে থানায় ছেলের নামে নিখোঁজ ডায়েরি করেন খুনে অভিযুক্ত বাবা। নিহত কিশোরের দেহ ময়নাতদন্তে পাঠায় পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টেও জানা যায়, ওই কিশোরকে বিষপ্রয়োগ করে মারা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra arrest Poison son
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE