Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Madhyapradesh

fire accident: মধ্যপ্রদেশের হাসপাতালে বিধ্বংসী আগুন, পাঁচ রোগী-সহ আটজনের মৃত্যু, আহত তিন জন

মধ্যপ্রদেশের জব্বলপুরের একটি হাসপাতালে আগুন লেগেছে। ওই ঘটনায় অন্তত আট জনের মৃত্যু হয়েছে বলে স্থানীয় সংবাদ মাধ্যমের খবর।

ওই হাসপাতালের ছবি।

ওই হাসপাতালের ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ১৬:৪৭
Share: Save:

মধ্যপ্রদেশের জব্বলপুরে একটি বেসরকারি হাসপাতালে আগুন লেগে অন্তত আট জনের মৃত্যু হয়েছে। জব্বলপুরের ওই হাসপাতালে সোমবার দুপুরে আগুন লাগে। স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর অগ্নিকাণ্ডে পাঁচজন রোগী এবং তিন জন হাসপাতাল কর্মীর মৃত্যু হয়েছে।গুরুতর জখম হয়েছেন আরও অন্তত ১২ জন।

বেসরকারি ওই হাসপাতালটির নাম নিউ লাইফ মাল্টিস্পেশ্যালিটি হসপিটাল। জব্বলপুরের পুলিশ সুপার সিদ্ধার্থ বহুগুণা জানিয়েছেন, জব্বলপুরের দমো নাকা এলাকার ওই হাসপাতালে আগুন লাগে দুপুরেই। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় দমকলবাহিনী। বিকেলের মধ্যে ওই আগুন নিয়ন্ত্রণেও আসে। পুলিশ সুপার জানিয়েছেন, প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই ওই আগুন লেগেছে।

আগুন লাগার ওই ঘটনাটির বেশ কিছু ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে হাসপাতাল থেকে কালো ধোঁয়া কুণ্ডলী বেরিয়ে আসছে।হাসপাতাল থেকে দ্রুত বের করে আনা হচ্ছে রোগীদের। জব্বলপুরের পুলিশের প্রধান অখিলেশ গাউর বলেন, ‘‘ভয়াবহ আগুন লেগেছিল ওই হাসপাতালে। তবে আমরা ভিতরে আটকে থাকা প্রায় সবাইকেই বাঁচাতে পেরেছি বলে মনে হচ্ছে। আপাতত আগুন নিয়ন্ত্রণে আনা গিয়েছে।’’

সোমবারের এই অগ্নিকাণ্ডে শোক প্রকাশ করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। তিনি অগ্নিকাণ্ডে মৃতদের পরিবার পিছু পাঁচ লক্ষ টাকা করে এক কালীন অর্থ সাহায্য করার ঘোষণা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhyapradesh Madhya Pradesh Fire Fire Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE