Advertisement
১১ মে ২০২৪
Delhi Crime

পোষা কুকুর নিয়ে ঝামেলা, মনিবের গায়ে অ্যাসিড ছুড়লেন প্রতিবেশীরা

দিল্লির উত্তম নগর এলাকায় শনিবার রাতে আক্রান্ত ব্যক্তির ছেলে তাদের পোষা কুকুরটিকে রাস্তায় হাঁটতে নিয়ে বেরিয়েছিলেন। অভিযোগ, এক প্রতিবেশীর বাড়ি থেকে তাদের হেনস্থা করা হয়।

পোষা কুকুর নিয়ে ঝামেলার জেরে মনিবের গায়ে অ্যাসিড ছোড়ার অভিযোগ।

পোষা কুকুর নিয়ে ঝামেলার জেরে মনিবের গায়ে অ্যাসিড ছোড়ার অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১০:৩৫
Share: Save:

পোষা কুকুর নিয়ে ঝামেলার জেরে মনিবের গায়ে অ্যাসিড ছোড়ার অভিযোগ। শৌচাগার পরিষ্কার করার তরল ছুড়ে মারা হয়েছে ব্যক্তির গায়ে। অভিযুক্তদের আটক করেছে পুলিশ।

ঘটনাটি দিল্লির উত্তম নগর এলাকার। শনিবার রাতে সেখানেই আক্রান্ত ব্যক্তির ছেলে তাদের পোষা কুকুরটিকে রাস্তায় হাঁটতে নিয়ে বেরিয়েছিলেন। অভিযোগ, এক প্রতিবেশীর বাড়ি থেকে তাদের হেনস্থা করা হয়। কুকুরটিকে লক্ষ্য করে ঢিলও ছুড়ছিলেন অভিযুক্তেরা। তা নিয়েই বচসার সূত্রপাত।

প্রতিবেশীর বাড়ির সামনে বচসা ক্রমেই বাড়তে থাকে। যুবক তাঁর বাবাকে সেখানে ডেকে আনেন। তিনিও ঝগড়া করছিলেন। অভিযোগ, এর মাঝে হঠাৎ প্রতিবেশীর বাড়ি থেকে কেউ শৌচাগার পরিষ্কার করার তরল ভর্তি বোতল ওই ব্যক্তির দিকে ছুড়ে মারেন। তাতে তাঁর মাথায় আঘাত লাগে।

আক্রান্ত ব্যক্তির নাম রাজেশ্বর। তিনি এই মুহূর্তে দিল্লি এইমস হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে চিকিৎসাধীন। পুলিশ জানিয়েছে, শনিবার রাত ১০টা নাগাদ এই ঘটনা ঘটে। অভিযুক্তদের আটক করার পাশাপাশি তারা অ্যাসিড জাতীয় তরলের বোতলটিও বাজেয়াপ্ত করেছে।

আক্রান্ত রাজেশ্বরের ছেলে অভিষেক কুমার ঘটনার পর থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Crime pet dog Acid Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE