Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Domestic Violence

ঝামেলার মাঝেই স্ত্রীর আঙুল কামড়ে ছিঁড়ে নিলেন স্বামী, চেষ্টা করলেন খেয়ে ফেলারও!

অভিযুক্তের নাম বিজয় কুমার। স্ত্রীকে তিনি খুন করার হুমকিও দিয়েছেন বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, ২৩ বছর আগে হয়েছিল দম্পতির। তাঁদের একটি পুত্রসন্তানও আছে।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৭:১১
Share: Save:

ঝামেলার সময় স্ত্রীর আঙুল কামড়ে ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। শুধু আঙুল ছিঁড়ে নেওয়াই নয়, সেটি চিবিয়ে খেয়ে ফেলারও চেষ্টা করলেন। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে।

অভিযুক্তের নাম বিজয় কুমার। স্ত্রীকে তিনি খুন করার হুমকিও দিয়েছেন বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, ২৩ বছর আগে হয়েছিল দম্পতির। তাঁদের একটি পুত্রসন্তানও আছে। স্থানীয় বাসিন্দাদের দাবি, বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে কিছু না কিছু বিষয় নিয়ে অশান্তি লেগে থাকত। এই অশান্তির জেরে পুত্রকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন বিজয়।

অন্য দিকে, বিজয়ের স্ত্রী পুষ্পাও একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। সেই ভাড়াবাড়িতে স্ত্রীর সঙ্গে দেখা করতে গেলেই দু’জনের মধ্যে ঝামেলা শুরু হয়ে যেত। গত ২৮ জুলাই স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিজয়। কোনও একটি বিষয় নিয়ে প্রথমে তর্কাতর্কি শুরু হয়। তার পর সেই তর্কাতর্কি হাতাহাতিতে পৌঁছয়। সেই ঝামেলার মাঝেই পুষ্পার বাঁ হাতের তর্জনী আচমকাই কামড়ে ধরেন বিজয়। পুষ্পা চিৎকার করতে থাকেন। কিন্তু তার পরেও বিজয় সেই আঙুল ছাড়তে চাননি। এক কামড়ে সেই আঙুল ছিঁড়ে নেন। শুধু তাই-ই নয়, সেই আঙুলটি চিবিয়ে খেয়ে ফেলারও চেষ্টা করেন। তার পরই সেখান থেকে পালিয়ে যান।

জখম অবস্থায় পুষ্পা থানায় হাজির হন। বিয়জের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা এবং খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেন। পুষ্পার অভিযোগ পেয়ে বিজয়ের খোঁজে নামে পুলিশ। বুধবার তাঁকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Domestic Violence bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE