Advertisement
১১ মে ২০২৪
Murder

হোটেলে রাত্রিবাস করতে নারাজ প্রেমিকাকে গলা টিপে খুন! ধৃত প্রেমিক

রচনার স্বামীর দাবি, ২৫ ডিসেম্বর বাড়িতে না জানিয়েই গাজিয়াবাদে গিয়েছিলেন তাঁর স্ত্রী। পর দিন সকালে তাঁকে ফোন করে একটি হোটেলে ডাকা হয়। সেখানে গিয়ে স্ত্রীর দেহ দেখতে পান তিনি।

হোটেলের ঘর থেকে মহিলার দেহ উদ্ধার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১১:২৮
Share: Save:

হোটেলে রাত কাটাতে অস্বীকার করায় প্রেমিকাকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। গত ২৫ ডিসেম্বর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম গৌতম। প্রেমিকা রচনাকে নিয়ে গত রবিবার একটি হোটেলে উঠেছিলেন তিনি। রচনা বাগপতের বাসিন্দা। মাঝেমধ্যেই গাজিয়াবাদে যুবক গৌতমের সঙ্গে গোপনে দেখা করতে আসতেন তিনি। রচনা বিবাহিতা। তাঁর স্বামীর নাম রাজকুমার।

রচনার স্বামীর দাবি, ২৫ ডিসেম্বর বাড়িতে না জানিয়েই গাজিয়াবাদে গিয়েছিলেন তাঁর স্ত্রী। পর দিন সকালে তাঁকে ফোন করে গাজিয়াবাদের একটি হোটেলে ডাকা হয়। সেখানে গিয়ে স্ত্রীর দেহ দেখতে পান তিনি। পুলিশ জানিয়েছে, বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে প্রায়শই গৌতমের সঙ্গে দেখা করতে আসতেন রচনা। ২৫ ডিসেম্বরও এসেছিলেন। কিন্তু তাঁকে হোটেলে রাত্রিবাস করার জন্য গৌতম জোরাজুরি করেন। রচনা রাত্রিবাস করতে অস্বীকার করায় গৌতম তাঁকে গলা টিপে খুন করেন বলে অভিযোগ।

রচনাকে খুন করার পর গোপনে হোটেলে ছাড়েন গৌতম। পর দিন সকালে হোটেলেরই এক কর্মী রচনার দেহ পড়ে থাকতে দেখেন। তিনি হোটেলমালিককে বিষয়টি জানান। তার পর পুলিশে খবর দেওয়া হয়। তদন্তে নেমে পুলিশ গৌতমের কথা জানতে পারে। তল্লাশি চালিয়ে তাঁকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গৌতমের সঙ্গে রচনার ৩ বছর ধরে বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE