Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Ghaziabad

রুটি বেলছেন থুতু দিয়ে! হোটেলকর্মীর কাণ্ডে হইচই, গ্রেফতার করল পুলিশ

থুতু দিয়ে একের পর এক রুটি বানাচ্ছেন এক ব্যক্তি। ওই দৃশ্য দেখে চোখ কপালে ওঠে নেটাগরিকদের। দাবি ওঠে ওই ব্যক্তির গ্রেফতারির।

থুতু দিয়ে রুটি বানিয়ে গ্রেফতার গাজিয়াবাদের যুবক।

থুতু দিয়ে রুটি বানিয়ে গ্রেফতার গাজিয়াবাদের যুবক। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১১:৩১
Share: Save:

থুতু দিয়ে টাকা গোনার বদভ্যাস আছে অনেকের। কিন্তু থুতু দিয়ে আটা মাখিয়ে রুটি বানানো? হ্যাঁ, এমনই কাণ্ড করে গ্রেফতার হলেন এক প্রৌঢ়। উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ঘটনা।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ধৃত ব্যক্তির নাম তাসিরুদ্দিন। গাজিয়াবাদের সাহিবাবাদের একটি হোটেলে কাজ করতেন তিনি। গত কয়েক দিন ধরে সমাজমাধ্যমে ঘুরছে একটি ভিডিয়ো (আনন্দবাজার অনলাইন ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি)। তাতে দেখা যাচ্ছে, থুতু দিয়ে একের পর এক রুটি তৈরি করছেন এক ব্যক্তি। দৃশ্য দেখে চোখ কপালে ওঠে নেটাগরিকদের। দাবি ওঠে ওই ব্যক্তির গ্রেফতারির।

পরে পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে গাজিয়াবাদের একটি হোটেলে এই কাণ্ড হয়েছে। তিলা মোড় থানার পুলিশ অভিযুক্তকে চিহ্নিত করে ফেলে। কিন্তু কী কারণে তাসিরুদ্দিন এই কাণ্ড ঘটিয়েছেন, তা এখনও জানা যায়নি। সাহিবাবাদের এসপি পুনম মিশ্র সংবাদ সংস্থাকে বলেন, ‘‘সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় দেখা যায় থুতু দিয়ে এক ব্যক্তি রুটি বানাচ্ছেন। এই ঘটনায় গত ১৮ জানুয়ারি একটি স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে পুলিশ।’’

ওই পুলিশ আধিকারিক আরও জানান, খোঁজখবর করে গত ১৯ জানুয়ারি ওই ব্যক্তিকে চিহ্নিত করে পুলিশ। এর পর অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

Advertisement

তবে এমন ঘটনা এই প্রথম নয়। ২০২১ সালে এই গাজিয়াবাদেই মহম্মদ মহসিন নামে এক ব্যক্তি গ্রেফতার হন। তাঁর বিরুদ্ধেও একই অভিযোগ ছিল। তিনি একটি অনুষ্ঠানবাড়িতে থুতু দিয়ে আটা মাখাচ্ছিলেন। ওই সময়ে রাঁধুনিই তাঁকে ধরে ফেলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.