Advertisement
২৯ এপ্রিল ২০২৪
POCSO

বালিকাকে ধর্ষণ করে তার ভিডিয়ো ছড়িয়ে দেওয়া হল নেটমাধ্যমে! হইচই উত্তরপ্রদেশে, তদন্তে পুলিশ

পুলিশ সূত্রে খবর, আখের ক্ষেতে এক নাবালিকাকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন এক যুবক। ধর্ষণের সময় মোবাইলের ক্যামেরায় ভিডিয়ো রেকর্ড করা হয়।

rape

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১৭:৪৮
Share: Save:

১৬ বছরের এক নাবালিকাকে ধর্ষণ করে তার ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল উত্তরপ্রেদেশের মুজফ্‌ফরনগরে। এই ঘটনার প্রেক্ষিতে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, আখের ক্ষেতে এক নাবালিকাকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন এক যুবক। ধর্ষণের সময় মোবাইলের ক্যামেরায় ভিডিয়ো রেকর্ড করা হয়। তার পর সেটা অনলাইনে পোস্ট করা হয় বলে অভিযোগ। নির্যাতিতার পরিবারের অভিযোগ, ধর্ষণের পর নাবালিকাকে মুখ বন্ধ করে রাখার হুমকি দেওয়া হয়। কাউকে এ নিয়ে কিছু বললেই সমাজমাধ্যমে ওই ধর্ষণের ভিডিয়ো ফাঁস করে দেবেন বলে হুঁশিয়ারি দেন অভিযুক্ত। নির্যাতিতার পরিবারের দাবি, অভিযুক্ত যুবকের নাম ওয়াসিম।

প্রথমে ভয়ের চোটে কাউকেই কিছু বলতে পারেনি নির্যাতিতা বালিকা। কিন্তু তার মধ্যেই শারীরিক নিগ্রহ এবং ধর্ষণের ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে দেন অভিযুক্ত। এলাকায় হইচই শুরু হয় মঙ্গলবার। এর পর নির্যাতিতার বাবা-মা পুলিশের দ্বারস্থ হন। পুলিশ জানিয়েছে, অভিযোগ পেয়েই তদন্ত শুরু করেছে তারা। ইতিমধ্যে অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

POCSO Rape Uttar Pradesh Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE