Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Hyderabad Murder

বিশ্বাসঘাতকতা! স্ত্রীকে কুপিয়ে খুন করলেন যুবক, পরে কেটে নিলেন মাথাও

হায়দরাবাদে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। ফাঁকা ফ্ল্যাটে স্ত্রীর মাথাও কেটে নেন তিনি। পুলিশ কাটা মুণ্ডু এবং ওই অস্ত্র উদ্ধার করেছে।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৫:০৫
Share: Save:

স্ত্রীর সঙ্গে বচসার জেরে তাঁকে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ফাঁকা ফ্ল্যাটে স্ত্রীকে তিনি কুপিয়ে খুন করেন। পরে তাঁর ধর থেকে মাথাও কেটে আলাদা করে দেন। রক্তমাখা হাতেই ফ্ল্যাট থেকে বেরিয়ে পড়েন যুবক। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।

ঘটনাটি হায়দরাবাদের। মৃত মহিলার নাম পুষ্পলতা (৪১)। তাঁর স্বামী বিজয় পেশায় অটোচালক। অভিযোগ, স্ত্রীকে বরাবরই সন্দেহ করতেন যুবক। বিশ্বাস করতেন না একেবারেই। এ ক্ষেত্রেও বিশ্বাসঘাতকতার সন্দেহ দানা বেঁধেছিল তাঁর মনে। সেই নিয়ে স্ত্রীর সঙ্গে বচসা শুরু হয়। যুবক স্ত্রীকে নিয়ে নিজের বোনের সদ্য কেনা ফ্ল্যাটে নিয়ে গিয়েছিলেন। ফ্ল্যাটটি ফাঁকাই ছিল।

পুলিশ জানিয়েছে, ওই ফ্ল্যাটেই ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে প্রথমে খুন করেন যুবক। তার পর তাঁর মাথা কেটে আলাদা করে ফ্ল্যাটের এক কোনায় রেখে দেন।

রক্তমাখা পোশাক পরিবর্তনের প্রয়োজনও মনে করেননি তিনি। রাস্তায় বেরোলে তাঁকে দেখে পড়শিদের মধ্যে চাঞ্চল্য তৈরি হয়। তাঁরাই পুলিশে খবর দেন। যুবককে গ্রেফতার করে মহিলার দেহ উদ্ধার করে পুলিশ। পাওয়া যায় কাটা মুণ্ডুটিও। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, স্ত্রীকে সন্দেহের বশেই খুন করেছেন তিনি। খুনে ব্যবহৃত রক্তমাখা অস্ত্রটিও উদ্ধার করা হয়েছে। যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hyderabad Crime Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE