Advertisement
১৯ মে ২০২৪
Crime News

জোর করে সঙ্গমের চেষ্টা! কিশোরের হাতে খুন হয়ে গেলেন যুবক

গত ১৫ এপ্রিল লালকেল্লার কাছে ফুটপাতের উপরে এক যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। তাঁকে খুনের অভিযোগে ১৬ বছরের এক কিশোরকে গ্রেফতার করে দিল্লি পুলিশ।

Man allegedly tried to have sex and killed in Delhi.

দিল্লির রাস্তায় যুবককে খুনের অভিযোগ কিশোরের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৯:৩১
Share: Save:

জোর করে সঙ্গমের চেষ্টা করেছিলেন, যুবককে খুন করার অভিযোগ উঠল কিশোরের বিরুদ্ধে। পুলিশের দাবি, প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদের মুখে খুনের কথা স্বীকারও করে নিয়েছে অভিযুক্ত।

ঘটনাটি দিল্লির। গত ১৫ এপ্রিল লালকেল্লার কাছে ফুটপাতের উপরে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ জানতে পারে, মৃতের নাম শম্ভু (৪০)। কে বা কারা তাঁকে খুন করল, তা জানতে তদন্ত শুরু হয়। এক প্রত্যক্ষদর্শীর বয়ান থেকে মৃতকে শনাক্ত করা গেলেও তাঁর ঠিকানা জানতে পারেনি পুলিশ। মেলেনি পরিবারের সন্ধানও।

৭২ ঘণ্টা শম্ভুর দেহ মর্গে রেখে দিয়েছিল পুলিশ। তদন্ত করে এক কিশোরকে তারা গ্রেফতার করে তারা। ১৬ বছর বয়সি ওই কিশোরই শম্ভুকে খুন করেছে বলে অভিযোগ। সে পুলিশকে জানিয়েছে, শম্ভু তার সঙ্গে জোর করে সঙ্গমের চেষ্টা করতেন। ধর্ষণ থেকে আত্মরক্ষা করতেই সে এই খুন করেছে।

শম্ভুর মৃতদেহে মাথা এবং মুখে আঘাতের চিহ্ন পেয়েছে পুলিশ। ধৃত কিশোর তাদের জানিয়েছে, সে আসলে বিহারের বাসিন্দা। দ্বিতীয় শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে। মুম্বই গিয়ে সিনেমা জগতের সঙ্গে যুক্ত হওয়ার আশায় সে বাড়ি ছেড়েছিল। দিল্লির স্টেশনে শম্ভুর সঙ্গে দেখা হয়। তাঁর সঙ্গেই থাকতে শুরু করে সে।

কিন্তু অভিযোগ, গত দু’মাস ধরে শম্ভু তাকে ধর্ষণের চেষ্টা করছিলেন। তা নিয়ে অশান্তিও হয়েছিল বার বার। ১৪ তারিখ আবার সেই চেষ্টা করেন যুবক। রাগের মাথায় তাঁকে মেরে ফেলে ১৬ বছরের কিশোর। পুলিশ তার পরিবারের খোঁজ করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Delhi Crime Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE