Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Karnataka Bus

বিমানকাণ্ডের ছায়া এ বার বাসেও! মহিলা যাত্রীর আসনে প্রস্রাব করলেন মত্ত যুবক

কর্নাটকের সরকারি বাসে যাত্রীরা খাওয়াদাওয়ার জন্য নেমে গেলে মহিলা সহযাত্রীর আসনের উপর প্রস্রাব করেন যুবক। অভিযোগ, তিনি নেশাগ্রস্ত ছিলেন। পরে তাঁকে বাস থেকে নামিয়ে দেওয়া হয়।

Man allegedly urinated in woman passenger’s seat in Karnataka bus.

সরকারি বাসে মহিলা সহযাত্রীর আসনে প্রস্রাব করার অভিযোগ যুবকের বিরুদ্ধে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৫৬
Share: Save:

সরকারি বাসে মহিলা সহযাত্রীর আসনে প্রস্রাব করার অভিযোগ যুবকের বিরুদ্ধে। সম্প্রতি, বিমানে একই ভাবে মহিলা যাত্রীর আসনে প্রস্রাব করেছিলেন এক ব্যক্তি। তাঁকে নিয়ে কম জলঘোলা হয়নি। এ বার একই ঘটনা দেখা গেল বাসেও।

কর্নাটকের স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশনের একটি বাসে এই ঘটনা ঘটেছে। বিজয়পুরা থেকে ম্যাঙ্গালোরের দিকে যাচ্ছিল বাসটি। রাতে খাওয়াদাওয়ার জন্য একটি ধাবার পাশে বাসটি দাঁড় করান চালক। অভিযোগ, যাত্রীরা নেমে গেলে ফাঁকা বাসে মহিলা সহযাত্রীর আসনের উপর প্রস্রাব করেন যুবক। তিনি নেশাগ্রস্ত ছিলেন বলে জানিয়েছেন বাসের অন্য যাত্রীরা।

মহিলা ফিরে এসে তাঁর আসনে প্রস্রাব করা হয়েছে দেখে বাসের চালক এবং কন্ডাক্টরকে বিষয়টি জানান। অন্য যাত্রীরাও যুবকের বিরুদ্ধে ক্ষিপ্ত হয়ে ওঠেন। বেশ কিছু ক্ষণ বচসার পর অভিযুক্তকে বাস থেকে নামিয়ে দেওয়া হয়। ওই মহিলাকে অন্য একটি আসনে বসতে দেওয়া হয়। তবে এ বিষয়ে আর পুলিশে অভিযোগ দায়ের করতে চাননি মহিলা।

কিছু দিন আগে এয়ার ইন্ডিয়ার একটি দিল্লিগামী বিমানে বৃদ্ধা সহযাত্রীর গায়ে প্রস্রাব করার অভিযোগ ওঠে সঞ্জয় মিশ্র নামের এক ব্যক্তির বিরুদ্ধে। তিনিও নেশাগ্রস্ত ছিলেন। মাঝ আকাশে তিনি পোশাক খুলে ওই বৃদ্ধার সামনে দাঁড়িয়েছিলেন বলে অভিযোগ। চিঠি লিখে এই ঘটনার কথা উচ্চতর কর্তৃপক্ষকে জানান বৃদ্ধা। তার পর বিমান সংস্থা যাত্রীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে। গ্রেফতারও করা হয় সঞ্জয়কে। তার পর অনুরূপ ঘটনা দেখা গেল কর্নাটকের বাসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka Bus Urinating
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE