Advertisement
০৫ মে ২০২৪
Man Urinates on Patient

মহিলা ওয়ার্ডে ঢুকে রোগীর গায়ে প্রস্রাব, উত্তরপ্রদেশে‌র হাসপাতালে হুলস্থুল, ধৃত যুবক

পুলিশ আধিকারিক বিকাশ সিংহ জানিয়েছেন, অভিযুক্তের নাম বিকাশ সিংহ। মঙ্গলবার রাতে মহিলা ওয়ার্ডে ঢুকে পড়েছিলেন বিকাশ। তার পর এক মহিলা রোগীর শয্যার সামনে গিয়ে তাঁর গায়ে প্রস্রাব করেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৫:৩৭
Share: Save:

হাসপাতালের মহিলা ওয়ার্ডে ঢুকে রোগীর গায়ে প্রস্রাবের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বালিয়ায়। তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ আধিকারিক বিকাশ সিংহ জানিয়েছেন, অভিযুক্তের নাম বিকাশ সিংহ। মঙ্গলবার রাতে মহিলা ওয়ার্ডে ঢুকে পড়েছিলেন বিকাশ। তার পর এক মহিলা রোগীর শয্যার সামনে গিয়ে তাঁর গায়ে প্রস্রাব করেন। মহিলা তখন ঘুমোচ্ছিলেন। আশপাশের রোগী এবং তাঁদের আত্মীয়রাও তখন ঘুমে আচ্ছন্ন। মহিলার ঘুম ভাঙতেই দেখেন এক ব্যক্তি তাঁর গায়ে প্রস্রাব করছেন। তিনি চিৎকার করতেই সেখান থেকে পালিয়ে যান বিকাশ।

এই ঘটনায় হাসপাতালে হুলস্থুল পড়ে যায়। মহিলার অভিযোগ, অভিযুক্ত যুবক তাঁকে গালিগালাজ করেন। এমনকি হুমকিও দেন। অভিযুক্তকে ধরার জন্য হাসপাতালের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। সেখান থেকেই তাঁকে চিহ্নিত করে পুলিশ। তার পরই অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়। অবশেষে বুধবার তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

কী ভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছেন হাসপাতাল কর্তৃপক্ষ। মহিলা ওয়ার্ডে ওই যুবক কী ভাবে ঢুকে পড়লেন সকলের নজর এড়িয়ে তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। একই সঙ্গে এই ঘটনা বালিয়ার জেলা হাসপাতালে রোগীদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলে দিয়েছে। যদিও এই ঘটনায় গাফিলতির অভিযোগ নস্যাৎ করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। তবে বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। কারও গাফিলতি থাকলে যথাযথ ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hospital UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE