Advertisement
০২ মে ২০২৪
Goa Crime

স্ত্রীকে সমুদ্রে ডুবিয়ে খুন! গোয়ায় গ্রেফতার নামী হোটেলের ম্যানেজার

অভিযুক্তের নাম গৌরব কাটিয়ার। দক্ষিণ গোয়ার এক নামী বিলাসবহুল হোটেলের ম্যানেজার তিনি। তাঁর বিরুদ্ধে স্ত্রীকে সমুদ্রে ডুবিয়ে খুনের অভিযোগ উঠেছে।

An image representing arrest

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৪ ০৮:০২
Share: Save:

স্ত্রীকে সমুদ্রের জলে ডুবিয়ে হত্যা করার অভিযোগ উঠল গোয়ার এক নামী হোটেলের ম্যানেজারের বিরুদ্ধে। অভিযোগ, খুনের পর তিনি গোটা ঘটনাটিকে দুর্ঘটনা হিসাবে দেখানোর চেষ্টা করেছিলেন। পরিকল্পনা সাজিয়েছিলেন সে ভাবেই। কিন্তু পুলিশের চোখকে ফাঁকি দিতে পারেননি। শনিবার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম গৌরব কাটিয়ার। দক্ষিণ গোয়ার এক নামী বিলাসবহুল হোটেলের ম্যানেজার তিনি। কাবো ডে রামা সমুদ্রসৈকতে তিনি তাঁর স্ত্রী দীক্ষা গঙ্গওয়ারকে (২৭) খুন করেছেন বলে অভিযোগ।

খুনকে দুর্ঘটনাজনিত মৃত্যু হিসাবে দেখানোর ছক কষেছিলেন গৌরব। কিন্তু তাঁকে ধরিয়ে দেয় একটি ভিডিয়ো। এক ব্যক্তির রেকর্ড করা ভিডিয়োয় গৌরবের কীর্তি ফাঁস হয়ে যায় বলে দাবি পুলিশের।

পুলিশ সূত্রে খবর, বছরখানেক আগে দীক্ষাকে বিয়ে করেছিলেন গৌরব। কিন্তু তার পর তাঁর বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। তা নিয়ে দু’জনের মধ্যে নানা অশান্তি হত। তার জেরেই স্ত্রীকে গৌরব খুন করেছেন বলে পুলিশের অনুমান।

জানা গিয়েছে, কাবো ডে রামা সমুদ্রসৈকত গৌরবের হোটেলের সামনেই। শুক্রবার বিকেলে সেখানে তিনি স্ত্রীকে ঘুরতে নিয়ে গিয়েছিলেন। সমুদ্রের কাছে একটি পাথুরে অংশে গিয়ে সমুদ্রের জলেই স্ত্রীকে ডুবিয়ে মারেন। তার পর চিৎকার-চেঁচামেচি করে লোক জড়ো করেন এবং দেখাতে চান, তাঁর অজান্তেই সমুদ্রে ডুবে গিয়েছেন স্ত্রী। পরে একটি ভিডিয়ো পুলিশ হাতে পায় এবং সেখানেই ধরা পড়ে যায় গৌরবের কীর্তি। মহিলার দেহে আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Goa Crime Murder Case Husband Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE