Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Crime News

কিশোরী বোনের জামায় ঋতুচক্রের রক্ত দেখে শারীরিক সম্পর্কের সন্দেহ, খুন করলেন দাদা

১২ বছরের ওই কিশোরী ঋতুচক্রের কথা জানতই না। ঋতুস্রাবের রক্ত লেগেছিল তার জামায়। কিন্তু রক্ত কোথা থেকে এল, অজ্ঞানতার কারণে দাদাকে তার উত্তর দিতে পারেনি কিশোরী।

Man arrested for killing her 12 year old daughter in Mumbai.

বোনকে সন্দেহের বশে খুনের অভিযোগ দাদার বিরুদ্ধে। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ১১:৫৬
Share: Save:

১২ বছরের কিশোরীকে খুন করার অভিযোগে গ্রেফতার করা হল তার দাদাকে। অভিযোগ, যুবক সন্দেহের বশে নিজের বোনের গায়ে আগুন ধরিয়ে দেন। আগুনে পুড়ে মৃত্যু হয় কিশোরীর।

ঘটনাটি মহারাষ্ট্রের ঠাণে জেলার উল্লাসনগর এলাকার। মৃত কিশোরী সেখানেই নিজের দাদা এবং বৌদির সঙ্গে থাকত। অভিযুক্ত ৩০ বছর বয়সি যুবক পেশায় নিরাপত্তারক্ষী। তিনি বোনের জামায় রক্তের দাগ দেখতে পান। এতে তাঁর সন্দেহ হয়, বোন হয়তো কারও সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছে।

এ দিকে, ১২ বছরের ওই কিশোরী ঋতুচক্রের কথা জানতই না। ঋতুস্রাবের রক্ত লেগেছিল তার জামায়। কিন্তু রক্ত কোথা থেকে এল, অজ্ঞানতার কারণে দাদাকে তার উত্তর দিতে পারেনি কিশোরী। সন্দেহের বশে বোনের উপর অত্যাচার করেন যুবক। দাদার অত্যাচারেই কিশোরীর মৃত্যু হয়েছে।

পুলিশ জানিয়েছে, ধৃত যুবক বোনকে শাস্তি দিতে তার মুখে কাপড় গুঁজে দিয়েছিলেন। তার পর বোনের গায়ে আগুন ধরিয়ে দেন তিনি। কিশোরীর পিঠ এবং দেহের অন্য একাধিক অংশ পুড়ে যায়। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা কিশোরীকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কেন তিনি বোনের উপর এমন অত্যাচার করলেন, এতে তাঁর স্ত্রীর ভূমিকাই বা কী ছিল, বোনের উপর আগে থেকে কোনও বিষয়ে তাঁর আক্রোশ ছিল কি না, সবটাই খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE