Advertisement
০৭ মে ২০২৪
Crime

৬০ বস্তা পেঁয়াজ লুট! দুই ব্যক্তিকে বন্দি রেখে নগদ টাকাও নিলেন অভিযুক্তরা

৬০ বস্তা পেঁয়াজ লুট করার অভিযোগে এক ছাত্রকে গ্রেফতার করা হয়েছে উত্তরপ্রদেশের প্রয়াগরাজে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় তাঁর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

নিজেকে ছাত্র বলে দাবি করেছেন ওই যুবক।

নিজেকে ছাত্র বলে দাবি করেছেন ওই যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৯:০৮
Share: Save:

দুই ব্যক্তিকে রীতিমতো অপহরণ করে আটকে রেখে ৬০ বস্তা পেঁয়াজ লুট করার অভিযোগ উঠল তিন যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত তিন জনের মধ্যে এক জন ছাত্র। তাঁকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রয়াগরাজে।

ঠিক কী ঘটেছে? সংবাদ সংস্থা সূত্রে খবর, গত ৩০ অক্টোবর জসরা মান্ডি থেকে পেঁয়াজ নিয়ে পিক আপ ভ্যানে করে প্রতাপগড়ের দিকে যাচ্ছিলেন দুই ব্যক্তি। অভিযোগ, এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ের কাছে রাস্তায় তাঁদের পথ আটকান তিন অজ্ঞাতপরিচয় যুবক। তাঁরা গাড়িতে করে ওই এলাকায় আসেন। এর পর ওই তিন যুবক তাঁদের কাছ থেকে ১ লক্ষ টাকা চান।

টাকা না দেওয়ায় ওই দুই ব্যক্তিকে জোর করে নিজেদের গাড়িতে তুলে হল্যান্ড হল হস্টেলে নিয়ে যান অভিযুক্তরা। তার পর তাঁদের কয়েক ঘণ্টা বন্দি করে রাখা হয় বলে অভিযোগ। পিক আপ ভ্যানের চাবিও কেড়ে নেন অভিযুক্তরা। এর পর ওই তিন যুবক পেঁয়াজ ভর্তি পিক আপ ভ্যান নিয়ে নিকটবর্তী সবজি বাজারে গিয়ে তা বিক্রি করেন।

পুলিশ সূত্রে খবর, পেঁয়াজ লুটের পর পিক আপ ভ্যান নিয়ে হস্টেলে ফেরেন অভিযুক্তরা। তার পর দুই ব্যক্তিকে পিক আপ ভ্যানের চাবি দেন। তাঁদের থেকে নগদ ১১ হাজার ৫০০ টাকাও নেওয়া হয় বলে অভিযোগ করা হয়েছে। টাকা দেওয়ার পরই তাঁদের ছাড়া হয়।

এই ঘটনার তদন্তে নেমে কৃষ্ণ কুমার পাল নামে ২৪ বছর বয়সি এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, ওই যুবক বেআইনি ভাবে এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ের হল্যান্ড হল হস্টেলে থাকছিলেন।

নিজেকে ছাত্র বলে পুলিশের কাছে দাবি করেছেন ওই যুবক। ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৮৬, ৩৭৯, ৫০৪,৩৬৪ ধারায় ধৃতের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE