Advertisement
০১ মে ২০২৪
Crime

দিল্লির মেট্রো স্টেশনে মহিলা যাত্রীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ, গ্রেফতার যুবক

মান্ডি হাউস মেট্রো স্টেশনে মহিলার সঙ্গে অভব্য আচরণ করা হয় বলে অভিযোগ। স্টেশনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

representative photo of arrest

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১৪:৪৩
Share: Save:

দিল্লি মেট্রো স্টেশনে মহিলা যাত্রীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হল। বৃহস্পতিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ। মান্ডি হাউস মেট্রো স্টেশনে মহিলার সঙ্গে অভব্য আচরণ করা হয় বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম শিবম শর্মা, তিনি একটি ফার্মাসিউটিক্যাল সংস্থায় কর্মরত। গত সোমবার এক মহিলা পুলিশে অভিযোগ জানান। তিনি জানান, মেট্রোয় চড়ে তিনি তুঘলকাবাদ থেকে মান্ডি হাউস যাচ্ছিলেন। মান্ডি হাউস স্টেশনে নামার পর এক বন্ধুর জন্য অপেক্ষা করছিলেন তিনি।

অভিযোগ, সেই সময় স্টেশনে এক যুবক তাঁর দিকে অশ্লীল অঙ্গভঙ্গি করেন। এর জেরে তরুণী ভয় পান। স্টেশনে নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ কর্মীদের দ্বারস্থ হন তিনি। কিন্তু মেট্রোয় উঠে চম্পট দেন অভিযুক্ত যুবক। এর পর ঘটনার কথা টুইট করেন অভিযোগকারিণী। তার পরেই বিষয়টি নজরে আসে পুলিশের। স্টেশনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিত করে পুলিশ তাঁকে গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police Delhi Metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE