Advertisement
০১ মার্চ ২০২৪
Nagaland BJP President

‘স্বপ্নের নারীর সঙ্গে দেখা করব, কিছু করুন’, যুবক টাকা চাইলেন নাগাল্যান্ডের বিজেপি সভাপতির কাছে!

নাগাল্যান্ডের বিজেপি সভাপতিকে মেল করে টাকা চাইলেন জনৈক যুবক। আর্জি একটাই, কাজ না থাকায় পকেটে টাকা নেই। তাই ‘স্বপ্নের নারী’র সঙ্গে প্রথম দেখা করতে যাওয়ার আগে তাঁকে সাহায্য করা হোক।

Man asking money from Nagaland BJP chief for first date viral in Internet

নাগাল্যান্ডের বিজেপি সভাপতি তামজেন ইমনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কোহিমা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ০৯:৫৬
Share: Save:

সচরাচর চাকরির জন্য কিংবা বিশেষ সরকারি সুযোগসুবিধা পাওয়ার জন্য রাজনৈতিক নেতাদের শরণাপন্ন হন সাধারণ মানুষ। কিন্তু ‘স্বপ্নের নারী’র সঙ্গে দেখা করার জন্য নেতার কাছে টাকা চাওয়ার দৃষ্টান্ত প্রায় বিরল। আর এমনই বিরল ঘটনা ঘটল নাগাল্যান্ডে। সে রাজ্যের বিজেপি সভাপতি তামজেন ইমনাকে মেল করে টাকা চাইলেন জনৈক যুবক। আর্জি একটাই, কাজ না থাকায় পকেটে টাকা নেই। তাই ‘স্বপ্নের নারী’র সঙ্গে প্রথম দেখা করতে যাওয়ার আগে তাঁকে কিছু টাকা দেওয়া হোক।

এই ঘটনা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সমাজমাধ্যমে। অনেকেই হাসি-মশকরা শুরু করেছেন বিষয়টি নিয়ে। মেলের স্ক্রিনশট নিজের এক্স হ্যান্ডলে পোস্ট করে বিজেপি সভাপতি লেখেন, “এ বার আপনারাই বলুন, আমার কী করা উচিত?” নেতা উপদেশ চাওয়া মাত্রই অনেকে সমাজমাধ্যমে লেখেন, “এমন প্রেমিক যুবককে মন্ত্রী করে দেওয়া হোক।” কেউ বাস্তব কথা বলা হোক দাবি জানিয়ে বলেন, “ছেলেটি বেকার। ওঁকে একটা চাকরি দেওয়া হোক। চাকরি পেলে ছেলেটা স্বপ্নের নারীর সঙ্গে প্রেম করতে পারবে।” যদিও মেলের স্ত্রিনশটটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

বিজেপি সভাপতির একটি সূত্র মারফত জানা গিয়েছে, টাকাপ্রার্থী ওই যুবকের নাম অরবিন্দ পন্ডা। মেল করে ওই যুবক লেখেন, “স্যর, ৩১ অক্টোবর আমি প্রথম বারের জন্য আমার স্বপ্নের নারীর সঙ্গে দেখা করব। কিন্তু আমি এখনও কোনও চাকরি পাইনি। তাই দয়া করে আমার জন্য কিছু করুন। সামান্য কিছু টাকা আমাকে দিন।” অনেক নেটাগরিকই ওই যুবককে ৩১ অক্টোবরের জন্য আগাম শুভেচ্ছা জানিয়ে রেখেছেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE