Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Lion Attack

Lion Attack: একই জায়গায় তিন বার হামলা করল সিংহী, প্রতি বারই বেঁচে ফিরলেন কৃষক!

সূত্রের খবর, আমরেলা জেলায় অসংরক্ষিত জায়গায় প্রায় ১০০ সিংহী ঘুরে বেড়াচ্ছে। যার জেরে বার বারই হামলার মুখে পড়তে হচ্ছে স্থানীয়দের।

আমরেলা জেলায় অসংরক্ষিত জায়গায় প্রায় ১০০ সিংহী ঘুরে বেড়াচ্ছে। প্রতীকী ছবি।

আমরেলা জেলায় অসংরক্ষিত জায়গায় প্রায় ১০০ সিংহী ঘুরে বেড়াচ্ছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
রাজকোট শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ১৫:১৬
Share: Save:

একই জায়গায় তিন তিন বার সিংহের হামলার মুখে পড়লেন এক কৃষক। কিন্তু আশ্চর্যের বিষয় হল, প্রতি বারই মৃত্যুকে হারিয়ে ফিরেছেন তিনি।

ভাবেশ ভড়বার। গুজরাতের আমরেলীর সাওরকুণ্ডলার অম্বরেডী গ্রামের বাসিন্দা। পেশায় কৃষক। শনিবার গ্রামের বাইরে গরু চরাতে গিয়েছিলেন। সেই সময় তাঁর উপর হামলা চালায় একটি সিংহী। ভাবেশের উপর হামলা করতেই চিৎকার জুড়ে দেন তিনি। সেই চিৎকার শুনে আশপাশ থেকে লোকেরা ছুটে আসেন। আর তখনই ভাবেশকে ছেড়ে দিয়ে পালায় সিংহী। ভাবেশের হাত-পায়ে চোট লাগে। তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা স্থিতিশীল।

এক সংবাদমাধ্যমকে ভাবেশের পরিচিতরা জানিয়েছেন, এই নিয়ে তৃতীয় বার হামলা হল ভাবেশের উপর। কাকতালীয় ভাবে, এই একই জায়গায় আরও দু’বার হামলা হয়েছিল ভাবেশের উপর। ঘটনাচক্রে, আগের দু’বারও সামান্য চোট পেয়েছিলেন তিনি।

সূত্রের খবর, আমরেলা জেলায় অসংরক্ষিত জায়গায় প্রায় ১০০ সিংহী ঘুরে বেড়াচ্ছে। যার জেরে বার বারই সিংহের হামলার মুখে পড়তে হচ্ছে স্থানীয়দের। কারও মৃত্যু হচ্ছে, কেউ আবার বরাতজোরে বেঁচে ফিরছেন। লোকালয়ে মাঝেমধ্যেই সিংহ ঢুকে পড়ায় আতঙ্কে তৈরি হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lion Attack Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE