Advertisement
০২ মার্চ ২০২৪
Man Beaten with Slipper

হেনস্থার অভিযোগ, পঞ্চায়েতের নির্দেশে উত্তরপ্রদেশে তরুণীকে দিয়ে জুতোপেটা যুবককে

এই ঘটনা যখন ঘটছিল, গ্রামের বহু মানুষ সেই দৃশ্য দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছিলেন। হাজির ছিল কচিকাঁচারাও। তাদের সামনেই পঞ্চায়েতের নির্দেশে জুতোপেটা করে ‘শাস্তি’ দেওয়া হল যুবককে।

যুবককে জুতোপেটা করার সেই দৃশ্য।

যুবককে জুতোপেটা করার সেই দৃশ্য। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হাপুর শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৬:৫৭
Share: Save:

তরুণীকে হেনস্থার অভিযোগ উঠেছিল এক যুবকের বিরুদ্ধে। গ্রামের রাস্তায় দাঁড় করিয়ে পঞ্চায়েতের নির্দেশে সেই তরুণীকে দিয়েই জুতোপেটা করিয়ে ‘শাস্তি’ দেওয়া হল অভিযুক্তকে। ঘটনাটি উত্তরপ্রদেশের হাপুরের। সম্প্রতি সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, গ্রামের রাস্তায় দাঁড়িয়ে এক যুবক। কয়েক হাত দূরে রয়েছে ছোট ছোট ছেলেরা। এক তরুণী এগিয়ে এলেন। কেউ তাঁকে নির্দেশ দিচ্ছেন যুবককে জুতো দিয়ে মারার জন্য। সেই নির্দেশ পেয়ে তরুণী জুতো খুললেন। তার পর সেই জুতো দিয়ে একের পর এক ওই যুবকের গালে মারতে শুরু করলেন। যুবক কয়েক ঘা সহ্য করলেন, কখনও হাত দিয়ে আটকানোর চেষ্টা করলেন। তার পর তরুণী সরে যেতেই এক ব্যক্তিকে এগিয়ে আসতে দেখা গেল। তিনি যুবকের কাছে গিয়ে শাসিয়ে কিছু একটা বললেন। তার পর তাঁর জামা টেনে খুলে দিলেন। তার পর আবার শাসাতে দেখা গেল তাঁকে।

এই ঘটনা যখন ঘটছিল, গ্রামের বহু মানুষ সেই দৃশ্য দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছিলেন। হাজির ছিল কচিকাঁচারাও। তাদের সামনেই পঞ্চায়েতের নির্দেশে জুতোপেটা করে ‘শাস্তি’ দেওয়া হল যুবককে। শুধু তাই-ই নয়, হাতজোড় করে ক্ষমা চাইতেও বাধ্য করা হল তাঁকে। এই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই তৎপর হয় পুলিশ। বাহাদুরগড় থানার ভারপ্রাপ্ত আধিকারিক সুমিত তোমর জানিয়েছেন, ভিডিয়োটি খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE