Advertisement
০৪ মে ২০২৪
Urinating on Railtrack

‘এ কী করছেন?’ মেট্রো লাইনে প্রস্রাব, ধরা পড়তেই যাত্রী বললেন, ‘একটু বেশি হয়ে গিয়েছে!’

রেললাইনের ধারে প্রাতঃকৃত্য বা প্রস্রাব করার দৃশ্য বিরল নয়, কিন্তু মেট্রো স্টেশনে লাইনের উপরে প্রস্রাব করার ঘটনা আগে কখনও প্রকাশ্যে আসেনি।

মেট্রোর লাইনে প্রস্রাব এক যাত্রীর। ছবি: সংগৃহীত।

মেট্রোর লাইনে প্রস্রাব এক যাত্রীর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৬:২৬
Share: Save:

মেট্রো স্টেশনের একটু শেষের দিকে দাঁড়িয়ে রেললাইনের উপর প্রস্রাব করছিলেন এক ব্যক্তি। ঘটনাটি এক যাত্রীর চোখে পড়তেই ওই ব্যক্তিকে প্রশ্ন করেন, “ও দাদা, এটা কী করছেন আপনি? ওখানে প্রস্রাব করছেন কেন?”

ওই ব্যক্তি তখন প্রস্রাবে মগ্ন। পিছনে দাঁড়িয়ে থাকা ব্যক্তির ডাক শুনে তাকাতেই স্মিত হেসে বলেন, “একটু বেশি হয়ে গিয়েছে!” তার পরই টলমল পায়ে প্ল্যাটফর্ম ধরে এগোতে শুরু করেন। ওই যাত্রী বুঝে গিয়েছিলেন যে, ওই ব্যক্তি মত্ত। একটু বেশি হয়ে গিয়েছে বলতে ওই ব্যক্তি বোঝাতে চেয়েছিলেন যে, তিনি একটু বেশিই মদ্যপান করে ফেলেছেন। কিন্তু তা বলে রেললাইনে প্রস্রাব! ঘটনাটি দিল্লির মালব্যনগর মেট্রো স্টেশনের।

রেললাইনের ধারে প্রাতঃকৃত্য বা প্রস্রাব করার দৃশ্য বিরল নয়, কিন্তু মেট্রো স্টেশনে লাইনের উপরে প্রস্রাব করার ঘটনা আগে কখনও প্রকাশ্যে আসেনি। এই দৃশ্য দেখার পরই ওই যাত্রী দিল্লি মেট্রো কর্তৃপক্ষকে ট্যাগ করে টুইট করেন। দিল্লি মেট্রো কর্তৃপক্ষও উত্তর দেন। শুধু তাই নয়, এই ধরনের ঘটনা যদি কারও চোখে পড়ে, তা হলে সঙ্গে সঙ্গে যেন তাঁদের সঙ্গে যোগাযোগ করা হয়, জানিয়েছেন মেট্রো কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urinating on Railtrack Delhi Metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE