Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Crocodile

কুমিরের সঙ্গে ‘বক্সিং’! লেজ ধরে জলেও ফেললেন যুবক, ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে

crocodile

কুমিরের সঙ্গে ‘বক্সিংয়ের’ সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ফ্লরিডা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৫:৫৮
Share: Save:

নৌকার মধ্যে উঠে পড়েছিল কুমির। রীতিমতো ‘বক্সিং’ করার পর সেটির লেজ ধরে হ্যাঁচকা টানে জলের মধ্যে ফেলে দিলেন এক যুবক। ভয়ঙ্কর সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে ঘটনাটি আমেরিকার ফ্লরিডার। ভিডিয়োতে দেখা যাচ্ছে, নৌকার মধ্যে উঠে পড়েছে বিশাল আকারের একটি কুমির। সেটিকে তাড়ানোর চেষ্টা করছেন এক যুবক। কুমিরটির মুখ খোলা। যুবককে কুমিরের খুব কাছে যেতে দেখা গেল। যে কোনও মুহূর্তে কুমিরটি হামলা চালাতে পারত। এটা জানার পরেও ঝুঁকি নিয়ে কুমিরটিকে তাড়ানোর চেষ্টা করেন তিনি। একটা সময় দেখা যায়, যুবক মজাচ্ছলে কুমিরের সঙ্গে ‘বক্সিং’ করছেন।

কুমিরটিকে তাড়ানোর নানা রকম চেষ্টা করা হয়। কিন্তু কিছুতেই নৌকা থেকে নামতে চাইছিল না সেটি। তার পরই আর এক যুবক এসে কুমিরের লেজ ধরে উল্টে ফেলে দিলেন জলের মধ্যে। ‘@হিউম্যানআরমেটাল’ নামে টুইটার অ্যাকাউন্টে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ১৩ সেকেন্ডের সেই ভিডিয়োটি ১৭ লক্ষ বার দেখেছেন নেটাগরিকরা। ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর অনেকেই যুবকের এই ধরনের কাজ নিয়ে প্রশ্ন তুলেছেন। কেউ কেউ বলেছেন, “বিপদ আছে জেনেও এ ভাবে ঝুঁকি নেওয়া উচিত হয়নি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crocodile Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE