Advertisement
০১ মে ২০২৪
Electrocution in Delhi

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিল্লিতে আবার মৃত্যু, রেস্তরাঁয় কাজ করার সময় প্রাণ গেল বৃদ্ধের

পূর্ব দিল্লির প্রীতবিহার এলাকায় একটি রেস্তরাঁয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৬০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। সম্প্রতি দিল্লিতে তড়িদাহত হয়ে মৃত্যুর কয়েকটি ঘটনা প্রকাশ্যে এসেছে।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১৮:০৩
Share: Save:

দিল্লিতে আবার তড়িদাহত হয়ে মৃত্যুর ঘটনা প্রকাশ্যে এল। পূর্ব দিল্লির প্রীতবিহার এলাকায় একটি রেস্তরাঁয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৬০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। রবিবার এই ঘটনার কথা জানিয়েছে দিল্লি পুলিশ। সংবাদ সংস্থা এএনআই সূত্রে এই খবর জানা গিয়েছে।

দিল্লি পুলিশ জানিয়েছে, শনিবার বিকেলে প্রীতবিহার থানা এলাকায় একটি রেস্তরাঁর কর্মী তড়িদাহত হন। রেস্তরাঁর রান্নাঘরে বাসনপত্র রাখার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে একটি নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের নাম সত্যেন্দ্র নেগি। এই ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সম্প্রতি দিল্লিতে তড়িদাহত হয়ে কয়েকটি মৃত্যর ঘটনা প্রকাশ্যে এসেছে। দিল্লির একটি হাসপাতালের কাছে নির্মীয়মাণ বহুতলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় এক শ্রমিকের। ওই শ্রমিকের নাম সুজিত কুমার। তিনি বিহারের সমস্তিপুরের বাসিন্দা। গত মাসে নয়াদল্লি রেলস্টেশনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছিল সাক্ষী আহুজা নামে এক মহিলার। বৃষ্টির কারণে দিল্লি স্টেশনের বিভিন্ন জায়গায় জল জমে গিয়েছিল। সেই জমা জল থেকে বাঁচতেই মালপত্র নিয়ে সাক্ষী একটি বিদ্যুতের খুঁটি স্পর্শ করেছিলেন। সাক্ষীর জানা ছিল না, সেই খুঁটিরই একটি অংশে লেগে রয়েছে বিদ্যুতের একটি ছেঁড়া তার। খুঁটি স্পর্শ করার সঙ্গে সঙ্গে তিনি তড়িদাহত হন। এই দুই ঘটনার পর আবার দিল্লিতে তড়িদাহত হয়ে মৃত্যুর ঘটনা ঘটল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electrocution Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE