Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Bihar Momo Death

কে কত মোমো খেতে পারে! চ্যালেঞ্জ নিয়ে গপাগপ মুখে পুরলেন যুবক, তার পরেই মৃত্যু

মোমো খাওয়ার চ্যালেঞ্জ নিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুবক। মোমো খেতে তিনি ভালবাসতেন। কিন্তু এক বারে অনেক মোমো খাওয়ায় তাঁর মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে।

Man dies after taking momo eating challenge.

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ০৮:২৯
Share: Save:

বন্ধুদের সঙ্গে বাজি ধরেছিলেন, সবচেয়ে বেশি মোমো খাবেন তিনিই। মোমো তাঁর এতই প্রিয় যে, এই চ্যালেঞ্জে কেউ নাকি তাঁকে হারাতেই পারবেন না। একের পর এক মোমো খেয়েই মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুবক।

ঘটনাটি বিহারের গোপালগঞ্জ এলাকার। মৃত যুবকের নাম বিপিন কুমার পাসওয়ান। স্থানীয় একটি মোবাইল মেরামতির দোকানে কাজ করতেন তিনি। বৃহস্পতিবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বাজি ধরে মোমো খেতে গিয়ে মৃত্যু হয়েছে তাঁর। অত্যধিক মাত্রার মোমো খাওয়ার কারণেই এই মৃত্যু বলে মনে করা হচ্ছে। তবে যুবকের বাবা এই ঘটনায় ষড়যন্ত্র ও খুনের অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ জানিয়েছে, গত বৃহস্পতিবারও অন্যান্য দিনের মতো কাজে গিয়েছিলেন বিপিন। তার পর রাতে বন্ধুদের সঙ্গে দেখা করেন। ঠিক হয়, সবাই মিলে মোমো খাবেন। তাঁদের মধ্যে বাজি ধরা হয়েছিল, কে সবচেয়ে বেশি মোমো এক বারে খেতে পারেন, তা নিয়ে। এর পরেই শুরু হয় মোমো খাওয়া।

একের পর এক মোমো একনাগাড়ে খাচ্ছিলেন বিপিন। একসময় হঠাৎ তিনি সংজ্ঞাহীন হয়ে পড়েন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে সেখানে ছুটে যায় পুলিশ। তারা দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

অন্য দিকে, যুবকের বাবার অভিযোগ, চক্রান্ত করে তাঁর পুত্রকে খুন করা হয়েছে। তাঁর বন্ধুরা তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করছিলেন বলে দাবি মৃতের বাবার। তাঁর অভিযোগ, ইচ্ছা করে মোমোতে বন্ধুরাই বিষ মিশিয়ে দিয়েছিলেন। যা খেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন বিপিন। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে যুবকের বন্ধুদেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Momo Challenge Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE