Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Zomato

Zomato: চাকরি চাই! জোমাটোকর্মীর পোশাকে পেস্ট্রির বাক্সে করে বায়োডেটা জমা দিলেন যুবক

ম্যানেজমেন্ট পাশ করেছেন। চাকরি চাই। জোমাটো কর্মীর পোশাক পরে পেস্ট্রির বাক্সে সিভি ভরে দফতরে দফতরে বিলি করলেন যুবক। বেঙ্গালুরুর ঘটনা।

অভিনব উপায়ে বিভিন্ন সংস্থায় চাকরির আবেদনপত্র দিলেন এক যুবক।

অভিনব উপায়ে বিভিন্ন সংস্থায় চাকরির আবেদনপত্র দিলেন এক যুবক। — ছবি টুইটার থেকে।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ২১:২৩
Share: Save:

ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেছেন। চাকরি দরকার। অভিনব উপায়ে বিভিন্ন সংস্থায় চাকরির আবেদনপত্র এবং নিজের বায়োডেটা জমা দিলেন এক যুবক। বেঙ্গালুরুর ওই যুবকের নাম আমন খান্ডেলওয়াল। তিনি ‘পেস্ট্রি’র বাক্সে বায়োডেটা ভরে জমা দিয়েছেন বিভিন্ন স্টার্ট আপ সংস্থায়।

সম্প্রতি আমন টুইটারে নিজের বায়োডেটা ভরা ‘পেস্ট্রি’র বাক্স আর নিজের ছবি পোস্ট করেন। বাক্সের ঢাকনায় লেখা, ‘বেশির ভাগ সিভির গন্তব্য আবর্জনার পাত্র। কিন্তু আমারটা আপনার পেটে।’’

ছবিতে দেখা গিয়েছে, আমন জোমাটোকর্মীর লাল পোশাক পরে রয়েছেন। লিখেছেন, ‘জোমাটো ডেলিভারি বয়ের পোশাক পরে আমার সিভি পেস্ট্রির বাক্সে ভরে বেঙ্গালুরুর বেশ কিছু স্টার্ট আপ সংস্থায় পৌঁছে দিয়েছি।’ গত ২ জুলাই টুইটারে এই ছবি পোস্ট করেন আমন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত সেখানে ৩,৭০০ লাইক পড়েছে।

নেটমাধ্যমে কেউ বাহবা দিয়েছেন। এক জন আবার লিখেছেন, সিভি দেওয়ার এই ‘অভিনব’ পদ্ধতি আমনের নিজের নয়। ২০১৬ সালে আমেরিকার সান ফ্রান্সিসকোতে এ ভাবেই সিভি জমা দিয়ে খবরের শিরোনামে এসেছিলেন এক যুবক। তিনি ডোনাটের বাক্সে নিজের সিভি পৌঁছে দিয়েছিলেন দফতরে দফতরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE