Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Tractor

আখের ভারে শূন্যে উঠে গিয়েছে সামনের চাকা, সেই অবস্থাতেই ট্র্যাক্টর চালালেন যুবক!

শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা এই ভিডিয়োটি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, “এই দৃশ্য একমাত্র ভারতেই সম্ভব!”

tarctor\'s front wheel up in the air

আখবোঝাই সেই ট্র্যাক্টর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৭:২৪
Share: Save:

আখবোঝাই একটি ট্র্যাক্টর। সেই আখের ভারে ট্র্যাক্টরের সামনের চাকা উঠে গিয়েছে শূন্যে। তাতেও পরোয়া নেই চালকের। দক্ষ হাতেই স্টিয়ারিং ঘোরাচ্ছিলেন তিনি। সামনের দিকের দৃষ্টি আটকে যাওয়ায় উঁকি মেরে রাস্তা দেখছিলেন, আর ট্র্যাক্টরটিকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। ট্র্যাক্টরের চাকা যেন গড়াতেই চাইছিল না। কিন্তু চালকও হাল ছাড়তে নারাজ। আখের ‘পাহাড়’ নিয়ে শম্বুক গতিতে এগিয়ে চললেন তিনি। সম্প্রতি এমনই এক অদ্ভুত ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা এই ভিডিয়োটি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, “এই দৃশ্য একমাত্র ভারতেই সম্ভব!” ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাহাড়ি রাস্তা দিয়ে ধীরে ধীরে এগিয়ে চলেছে সেই ট্র্যাক্টর। এমন দৃশ্য দেখে পথচারীরাও থমকে দাঁড়াচ্ছিলেন। সকলেই অবাক চোখে চালকের কাণ্ড দেখছিলেন। কিন্তু তাতেও কোনও ভ্রুক্ষেপ ছিল না চালকের।

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই নেটাগরিকদের অনেকেই চালকের দক্ষতার প্রশংসা করেছেন। অনেক আবার কটাক্ষও করেছেন। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, এটাকে কি ট্র্যাফিক আইন অমান্য করা বলা হবে না? পুলিশ কেন আটকায়নি ওই ট্র্যাক্টরচালককে? যদিও ভিডিয়োটি কোথাকার তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tractor Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE