Advertisement
০৮ মে ২০২৪
Crab

কাঁকড়া কামড়েছিল মেয়েকে, ‘প্রতিশোধ’ নিতে কাঁকড়াকেই জ্যান্ত খেয়ে ফেললেন বাবা!

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, বছর ঊনচল্লিশের লু তাঁর মেয়েকে নিয়ে কাঁকড়া ধরতে গিয়েছিলেন। তখন একটি কাঁকড়া লু-র মেয়েকে কামড়ে ধরে।

কাঁকড়াকে জ্যান্ত খেয়ে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি এক ব্যক্তি। প্রতীকী ছবি।

কাঁকড়াকে জ্যান্ত খেয়ে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি এক ব্যক্তি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৫:৩৪
Share: Save:

সাপের কামড় খেয়ে সেই সাপকেই উল্টে কামড়ে মেরে ফেলার ঘটনা শোনা গিয়েছে বেশ কয়েক বার। কিন্তু কাঁকড়া কামড়েছে বলে, ‘প্রতিশোধ’ নিতে সেই কাঁকড়াকেই কাঁচা খেয়ে নেওয়ার ঘটনা কখনও শুনেছেন কি? অবাক লাগলেও, এমনই একটি ঘটনা ঘটেছে চিনে।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, বছর ঊনচল্লিশের লু তাঁর মেয়েকে নিয়ে কাঁকড়া ধরতে গিয়েছিলেন। তখন একটি কাঁকড়া লু-র মেয়েকে কামড়ে ধরে। রাগ সামলাতে না পেরে কাঁকড়াটিকে জ্যান্ত খেয়ে ফেলেন তিনি। এ পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। কিন্তু সমস্যাটা তৈরি হয় কয়েক দিন পর থেকেই।

তীব্র পিঠের যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয় লু-কে। পরীক্ষার পর চিকিৎসক তাঁকে জিজ্ঞাসা করেন, তিনি কি এমন কিছু খেয়েছিলেন যেটাতে তাঁর অ্যালার্জি রয়েছে। কিন্তু লু কোনও ভাবেই কাঁকড়ার কথা চিকিৎসককে জানাননি। তবে তাঁর স্ত্রী বিষয়টি জানতেন বলে চিকিৎসককে গোটা ঘটনা জানান।

লু-র রক্ত পরীক্ষা করে চিকিৎসক জানতে পারেন, জ্যান্ত কাঁকড়া খেয়ে নেওয়ার ফলে শরীরে তিন ধরনের পরজীবী আক্রমণ করেছে। যার জেরে শরীরে মারাত্মক প্রভাব পড়েছে। চিকিৎসকদের দাবি, ঠিকমতো চিকিৎসা না হলে প্রাণহানিও ঘটতে পারত লু-র। যদিও দ্রুত সমস্যা ধরা পড়ায়, এ যাত্রায় বেঁচে গিয়েছেন লু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crab Hospital China
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE