Advertisement
০৬ মে ২০২৪
Electrocuted to death

লখিমপুরে বিদ্যুৎস্পৃষ্ট করে স্ত্রীকে খুন, বাড়ির মধ্যেই দেহ পুঁতলেন স্বামী

বিয়ের পর থেকেই ওয়াসি এবং আকসার মধ্যে নানা কারণে সাংসারিক বিবাদ লেগেই থাকত। গত বুধবার বিবাদ চরমে পৌঁছয়। মাথা গরম করে ওয়াসি আকসাকে বেধড়ক মারধর করেন।

হত্যা করার পর ওই ব্যাক্তি তাঁর স্ত্রীর মৃতদেহ পুঁতে রাখলেন নিজেরই বাড়িতে।

হত্যা করার পর ওই ব্যাক্তি তাঁর স্ত্রীর মৃতদেহ পুঁতে রাখলেন নিজেরই বাড়িতে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখিমপুর শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ০৬:৩৭
Share: Save:

স্ত্রীকে বিদ্যুৎস্পৃষ্ট করে খুন করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযোগ, স্ত্রীকে খুন করে তিনি মৃতদেহ পুঁতে রাখেন নিজেরই বাড়িতে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখিমপুরের গোলা গোকর্ণ এলাকায়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ২০১৭ সালে উমা শর্মার সঙ্গে বিয়ে হয় গোলা গোকর্ণ এলাকার বাসিন্দা ওয়াসি মহম্মদের। বিয়ের পর নাম পাল্টে আকসা ফাতিমা বেগম করেন উমা। তাঁদের দু’টি সন্তানও রয়েছে। বিয়ের পর থেকেই ওয়াসি এবং আকসার মধ্যে নানা কারণে সাংসারিক বিবাদ লেগেই থাকত। গত বুধবার বিবাদ চরমে পৌঁছয়। অভিযোগ, সেই সময় ওয়াসি আকসাকে বেধড়ক মারধর করেন। তার পর তাঁকে বিদ্যুৎস্পৃষ্ট করে খুন করেন। অপরাধ ঢাকতে এর পর বাড়ির মধ্যেই মৃত স্ত্রীর দেহ পুঁতে রেখে দেন ওয়াসি।

ঘটনার দিন বাড়িতে ছিলেন না ওয়াসি মহম্মদের মা আসিয়া। দু’দিন পর বাড়ি ফিরে আকসার খোঁজ করতে শুরু করেন তিনি। খোঁজ না পেয়ে তিনি গোলা থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্তে এসে বাড়ির মেঝেতে ফাটল দেখেতে পায়। সন্দেহ হওয়ায় তাঁরা সেই জায়গাটি খোড়া শুরু করেন। সেখান থেকেই উদ্ধার হয় আকসার মৃতদেহ।

গোলা থানার এক পুলিশ আধিকারিক বলেন, “আসিয়া নামে এক মহিলা থানায় এসে অভিযোগ জানান যে, তাঁর ছেলে পণের দাবিতে তাঁর বৌমাকে খুন করেছে। অভিযোগ পেয়ে পুলিশ সঙ্গে সঙ্গে তদন্তে নামে। এর পর বাড়ির মধ্যে থেকেই উদ্ধার করা হয় মৃতদেহ।” তিনি আরও জানিয়েছেন, অভিযুক্ত ওয়াসি মহম্মদকে গ্রেফতার করেছে পুলিশ। আকসার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে এলেই পরবর্তী পদক্ষেপ নির্ধারণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electrocuted to death Lakhimpur Kheri Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE