Advertisement
২১ মে ২০২৪
Bengaluru Incident

ছাদ থেকে ছাদে লাফ! ৪ তলা থেকে পড়ে মৃত্যু যুবকের, বর্ষবরণের উন্মাদনা কাড়ল প্রাণ

বছরের শেষরাতে বন্ধুদের সঙ্গে উৎসবে মেতেছিলেন যুবক। অভিযোগ, তিনি মদ খেয়ে বাড়ি ফিরেছিলেন। পাশের বাড়ি থেকে বন্ধুরা ডাকলে নেশাগ্রস্ত অবস্থায় ছাদ থেকে লাফ দেন।

এক বাড়ির ছাদ থেকে অন্য বাড়ির ছাদে লাফ দিতে গিয়ে পড়ে মৃত্যু যুবকের।

এক বাড়ির ছাদ থেকে অন্য বাড়ির ছাদে লাফ দিতে গিয়ে পড়ে মৃত্যু যুবকের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৪:৩৩
Share: Save:

এক বাড়ির ছাদ থেকে অন্য বাড়ির ছাদে লাফ দিতে গিয়ে পড়ে মৃত্যু হল এক যুবকের। ইংরেজি নবর্ষ পালনের সময় উচ্ছ্বাস দেখাতে লাফ দিয়ে পাশের বাড়িতে যেতে চেয়েছিলেন তিনি। কিন্তু তাঁর চেষ্টা সফল হয়নি।

ঘটনাটি বেঙ্গালুরুর। কোট্টিগেপালিয়া অঞ্চলে নতুন বছর শুরুর মধ্যরাতে উদ্‌যাপনে মেতেছিলেন যুবক। তাঁর নাম চন্দ্রকান্ত ওরফে বাপি (৩০)। তিনি আসলে ওড়িশার বাসিন্দা। বেঙ্গালুরুতে একটি ব্যাগের কারখানায় কাজ করতেন। বাপির সঙ্গে থাকতেন তাঁর ভাইও। দুই ভাই একটি বাড়ির ৪ তলায় থাকতেন। তার ঠিক পাশের বাড়িতেই থাকতেন তাঁদের বন্ধু।

নতুন বছর শুরুর মধ্যরাতে উদ্‌যাপনে মেতেছিলেন যুবক।

নতুন বছর শুরুর মধ্যরাতে উদ্‌যাপনে মেতেছিলেন যুবক। ছবি: সংগৃহীত।

নতুন বছরকে বরণ করে নেওয়ার জন্য একসঙ্গে উদ্‌যাপনের পরিকল্পনা করেছিলেন তাঁরা। পরিকল্পনা ছিল, রাত ১২টা বাজার পরে নতুন বছর শুরু হলেই ছাদে উঠে তাঁরা একটি কেক কাটবেন।

এর আগে বছরের শেষ দিন রাতে বন্ধুদের সঙ্গে উৎসবে মেতেছিলেন বাপি। অভিযোগ, তিনি মদ খেয়ে এসেছিলেন। পাশের বাড়ি থেকে বন্ধুরা কেক কাটার জন্য ডাকলে নেশাগ্রস্ত অবস্থায় ছাদ থেকে পাশের বাড়ির খোলা বারান্দায় লাফানোর চেষ্টা করেন যুবক। দুই বাড়ির মধ্যে ৩ ফুটের দূরত্ব ছিল। মত্ত অবস্থায় লাফ দিয়ে বারান্দা পর্যন্ত পৌঁছতে পারেননি তিনি। নীচে পড়ে যান।

গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যান বন্ধুরা। কিন্তু হাসপাতালে পৌঁছনোর আগেই বাপির মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। মৃতদেহ তারা ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। খবর দেওয়া হয়েছে যুবকের ওড়িশার বাড়িতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE