Advertisement
০৫ মে ২০২৪
Crime

খুনের পর স্ত্রীর দেহ মাটিতে পোঁতেন, দায়ের করেন নিখোঁজ ডায়েরি, পুলিশের জালে যুবক

স্ত্রীকে খুনের পর দেহ পুঁতে রাখার অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক যুবককে। খুনে জড়িত আরও এক যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

representative photo of deadbody

স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে যুবককে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
রাঁচী শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৩
Share: Save:

স্ত্রীকে খুনের পর দেহ মাটিতে পুঁতে দিয়েছিলেন। খুনের ঘটনা আড়াল করতে স্ত্রীর নামে নিখোঁজ ডায়েরিও দায়ের করেন যুবক। তদন্তে নেমে ওই যুবককে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি ঝাড়খণ্ডের গিরিডির। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

ধৃত যুবকের নাম মণীশ বারানওয়াল। গিরিডির ডেপুটি পুলিশ সুপার সঞ্জয় রানা জানিয়েছেন, গত বছরের ১ জানুয়ারি মণীশ থানায় স্ত্রীর নামে নিখোঁজ ডায়েরি দায়ের করেন। তাঁর স্ত্রী পালিয়ে গিয়েছেন অথবা তাঁকে অপহরণ করা হয়েছে বলে থানায় অভিযোগ জানিয়েছিলেন মণীশ। ২০২১ সালের ১৪ ডিসেম্বর থেকে তাঁর স্ত্রী নিখোঁজ বলে পুলিশকে জানিয়েছিলেন মণীশ।

অভিযোগ পাওয়ার পর তদন্তে নামে পুলিশ। মণীশের ভূমিকায় সন্দেহ প্রকাশ করেন তদন্তকারীরা। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর অবশেষে সত্য প্রকাশ করেন ওই যুবক। স্ত্রীকে খুন করে তাঁর দেহ পুঁতে দেওয়ার কথা মণীশ স্বীকার করেছেন বলে পুলিশ সূত্রে দাবি করা হয়েছে। নিহত মহিলার দেহ মাটি খুঁড়ে উদ্ধার করা হয়েছে। মৃতদেহের ডিএনএ পরীক্ষা করানো হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

খুনের ঘটনায় আরও এক জন জড়িত বলে জানতে পেরেছে পুলিশ। তাঁর খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে। কী কারণে স্ত্রীকে খুন করলেন ওই যুবক, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE